Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

রাজের তৃণমূলে যোগদানের পর পুরনো প্রেমের গল্প টেনে শুরু মিম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৩:২০
রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তী।

ইন্ডাস্ট্রিতে তৃণমূল ঘনিষ্ঠ বলে পরিচিত রাজ চক্রবর্তীর বিধানসভা নির্বাচনের আগে আকস্মিক ঘাসফুল শিবিরে যোগদানে নানা রকম গন্ধ পাচ্ছেন ওয়াকিবহালরা। তবে নেটাগরিকরা এই রাজনৈতিক পদপক্ষেপেও খুঁজে ফেলেছেন ত্রিকোণ প্রেমের আভাস।

রাজের তৃণমূলে যোগ দেওয়ার পরেই ফেসবুকে ভাইরাল হয় একটি মিম। দিন গড়ানোর সঙ্গেই নেটাগরিকদের দেওয়ালেও ঘুরতে থাকে সেটি। ‘মিম সেদ্ধ’ নামে এক ফেসবুক পেজের মস্তিষ্কপ্রসূত এই মিমে কী দেখা যাচ্ছে?

এই মিমে দৃশ্যমান রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘পরিণীতা’র একটি দৃশ্যের ছবি ব্যবহার করা হয়েছে সেখানে। দেখা যাচ্ছে, মুখ কাচুমাচু করে দাঁড়িয়ে তিনি। যেন কোনও গভীর চিন্তায় মগ্ন। সেই চিন্তার কারণও বাতলে দেওয়া হয়েছে। অভিনেত্রীর ছবির উপর লেখা, ‘যখন তুমি বুঝতে পারো এ বার তোমার স্বামী আবার যাদবপুরের এমপি-র সঙ্গে ওঠাবসা শুরু করবে।’ অর্থাৎ রাজের সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সমীকরণের কথা টেনে এনে ট্রোল করা হয়েছে ‘রাজশ্রী’কে।এক রকম ধরে নেওয়া হয়েছে, দু’জন একই দলের হয়ে কাজ করায় ছেদ পড়তে পারে রাজ শুভশ্রীর দাম্পত্যে।

Advertisement

শুভশ্রীর সঙ্গে বিয়ের আগে মিমির সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যেত। সেই সময় একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। মিমির সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি ২০১৮ সালে শুভশ্রীর সঙ্গে সংসার শুরু করেন পরিচালক।

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর তার জন্য উপহার পাঠিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। শুভশ্রীও ইউভানের হয়ে ধন্যবাদ জানিয়েছিলেন মিমিকে। তাঁদের সম্পর্ক সহজ হয়ে গিয়েছে। তবে পুরনো কথা টেনে ট্রোলিং এবং মিমের হাত থেকে রেহাই নেই তাঁদের।

আরও পড়ুন

Advertisement