Advertisement
২৩ মে ২০২৪
Tollywood Gossip

শোভনের অনামিকায় আংটি! বরফের দেশে গিয়ে গায়কের সঙ্গে বাগ্‌দান সেরে নিলেন সোহিনী?

সোমবার একটি ভিডিয়ো পোস্ট করেন শোভন। ‘প্যায়ার কা নাগমা’ গাইছেন গায়ক। সেই ভিডিয়োতে দেখা যায় গায়কের ডান হাতের অনামিকায় জ্বলজ্বল করছে একটা আংটি।

Netizens speculate if Shovan Ganguly and Sohini Sarkar gengaged

শোভন-সোহিনী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৪
Share: Save:

অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায় যে প্রেম করছেন তা এখন অনেকেরই জানা। শুধু রটনা তা নয়, তাঁরা যে সত্যিই সম্পর্কে রয়েছেন, এমনটা মনে করেন তাঁদের ঘনিষ্ঠেরাও। সোহিনী-শোভন নিজেরা আনুষ্ঠানিক ভাবে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি ঠিকই। আড়ালে রাখলেও সম্পর্ক যে আছে তা বেশ বোঝা গিয়েছে এত দিনে। কিছু দিন আগেই দু’জন মিলে ঘুরে এসেছেন বরফের দেশ সুইডেন থেকে। একসঙ্গে ছবি পোস্ট না করলেও যে জায়গায় দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দু’জনে সেটা একই। ফলে দুইয়ে দুইয়ে চার করতে খুব একটা অসুবিধা হয়নি বাকিদের। সোমবার একটি ভিডিয়ো পোস্ট করেন শোভন। ‘প্যায়ার কা নাগমা’ গাইছেন গায়ক। সেই ভিডিয়োতে দেখা যায় গায়কের ডান হাতের অনামিকায় জ্বলজ্বল করছে একটা আংটি। তা হলে কি বিদেশে বেড়াতে গিয়ে বাগ্‌দান সেরে ফেললেন শোভন-সোহিনী?

বরফে ঢাকা পাহাড়ে শোভন গলা ছেড়ে গাইছেন ‘শোর’ সিনেমার সেই বিখ্যাত গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরে অনেকেরই মনে একটি প্রশ্ন উঁকিঝুঁকি দিচ্ছে। ক্যামেরার নেপথ্যে কে? গায়ক যখন গাইছেন ‘জিন্দেগি অউর কুছ ভি নেহি, তেরি মেরি কহানি হ্যায়’— ঠিক সেই সময় তিনি একটি আঙুল দিয়ে দেখালেন উল্টো দিকের মানুষটিকে। মুখে তখন লেগে রয়েছে তৃপ্তির হাসি।

শোভনের আঙুলে আংটি দেখে অনেকেরই জল্পনা, দু’জনে বোধহয় সম্পর্কের ক্ষেত্রে আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন। সেটা আদৌ কতটা সত্যি সেটা অবশ্য জানা যায়নি। তবে এ বার কিন্তু ভিডিয়োটি শোভন সমাজমাধ্যম থেকে মুছে ফেলেননি। শোভন মাঝেমাঝেই সোহিনীর সঙ্গে তাঁর ছবি পোস্ট করেন। কিছু ক্ষণ পরে আবার তা সমাজমাধ্যম থেকে সরিয়েও নেন। বেশ কয়েক বার এমন হয়েছে। তবে সোহিনী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শোভন এবং তাঁর ছবি দিয়েছিলেন। সমাজমাধ্যমে দু’জনের ছবি থাক আর না থাক, তাঁদের প্রেম যে বেশ গাঢ় হয়েছে, তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Gossip Sohini Sarkar Shovan Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE