Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Akshay Tiger in Lucknow

টাইগার-অক্ষয়কে দেখতে উপচে পড়া ভিড়! চটি, পাথর ছোড়াছুড়ি, শেষে লাঠি হাতে নামল পুলিশ

লখনউ গিয়েছিলেন অক্ষয়-টাইগার স্টান্ট দেখাতে। কিন্তু মাঝপথে বন্ধ করতে হয় অনুষ্ঠান, চূড়ান্ত বিশৃঙ্খলা অনুস্থান স্থলে।

fans throw slippers at Akshay Kumar Tiger shroff bade miyan chote miyan lucknow edvent, lathi charge to control the crowd

লখনউয়ে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির প্রচার অনুষ্ঠানে শুরু চূড়ান্ত বিশৃঙ্খলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৭
Share: Save:

বর্তমান প্রচারের যুগে। ছবির শুটিংয়ে যতটা খাটতে হয় তারকাদের, সম পরিমাণ পরিশ্রম লাগে ছবির প্রচারে। কত বেশি অভিনবত্ব আনা যায় সেই চিন্তায় থাকে প্রচার টিমের। তেমনই অভিনব কায়দায় নিজেদের ছবি ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’ ছবির প্রচার করতে লখনউতে যান অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। আগেভাগে সমাজমাধ্যমের পাতায় জানিয়ে দেন অভিনেতারা যে, তাঁরা যাচ্ছেন লখনউতে। সেখানেই গিয়ে স্টান্ট দেখান অক্ষয়-টাইগার। সেই দেখতেই জমতে থাকে ভিড়। একটা চাপ বাড়তে থাকায় শুরু হয় বিশৃঙ্খলা। পাথর ছোড়াছুড়ি শুরু হয়। প্রায় খণ্ডযুদ্ধের আকার নেয় অনুষ্ঠান স্থলে। শেষমেশ লাঠি হাতে নামতে হল পুলিশকে।

লখনউয়ের ক্লক টাওয়ার ময়দান সেখানেই লম্বা মিনার থেকে হারনেসে ঝুলে নামছেন অক্ষয়-টাইগার। সামনে দাঁড়িয়ে হাজারেরও বেশি দর্শক। বেলা গড়াতেই দুই তারকার এমন স্টান্ট দেখতে বাড়তে থাকে ভিড়। একটা সময় ভিড়ের চাপ শুরু হয় মারামারি। ভিড়ের মধ্যে চটি ছুড়তে থাকেন দর্শক। শেষমেশ হস্তক্ষেপ করতে হয় পুলিশকে। লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করা হয় উত্তেজিত জনতাকে। সুরক্ষার কারণে মাঝপথেই বন্ধ করতে হয় অনুষ্ঠান। তড়িঘড়ি এই জায়গা থেকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয় টাইগার-অক্ষয়কে। আলি আব্বাস জ়াফর পরিচালিত ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’য় টাইগার আর অক্ষয় ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিন্‌হা এবং পৃথ্বীরাজ সুকুমারণ। ২০২৪ সালের ইদে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE