Advertisement
২২ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘লুট পুট গ্যায়া’ গাইছে অল্লু অর্জুনের পুত্র, সেই ভিডিয়ো পোস্ট করে কী লিখলেন শাহরুখ?

শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’ ছবির গান গাইল দক্ষিণী ছবির তারকা অল্লু অর্জুনের ছেলে অয়ন। সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করেছেন অল্লু। সেই ভিডিয়ো ‘এক্স- পোস্ট করলেন শাহরুখ।

An image of Shah Rukh Khan

(বাঁ দিকে) অল্লু অর্জুন ও শাহরুখ খান (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৩১
Share: Save:

‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর মতো বক্স অফিসে ঝ়ড় তুলতে না পারলেও একেবারে খারাপ ব্যবসা করেনি ‘ডাঙ্কি’। গত বছরের একেবারে শেষ দিকে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত এই সিনেমা। ‘ডাঙ্কি’র আগে মুক্তিপ্রাপ্ত দুটো সিনেমাতেই ৫৮-এর শাহরুখ তাঁর ‘ক্যারিশ্মা’ দেখিয়েছেন। ‘ডাঙ্কি’তেও শাহরুখের অভিনয় প্রশংসিত হয়েছে। চর্চা হয়েছে ছবি নিয়ে। আর ছবির গান মুখে মুখে ঘুরেছে। এই ছবির ‘লুট পুট গ্যায়া’ গানটি সবচেয়ে জনপ্রিয় হয়েছে। সমাজমাধ্যমে এই গানে রিল ভিডিয়োর অভাব নেই। এ বার শাহরুখের গান শোনা গেল দক্ষিণী ছবির তারকা অল্লু অর্জুনের ছেলে অয়নের গলায়। ছেলের গান গাওয়ার সেই ভিডিয়ো পোস্ট করেছেন অল্লু। নাচের সঙ্গে শাহরুখের গানও একেবারে ঠোঁটস্থ অল্লু-পুত্র খুদে অয়নের। অল্লুর ছেলের সেই ভিডিয়ো ‘এক্স- পোস্ট করলেন শাহরুখ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়িতে বসে হাসি হাসি মুখে ‘লুট পুট গ্যায়া’ গাইছেন অল্লু-পুত্র। গানের প্রতিটি লাইন পর পর গাইতে না পারলেও মনের আনন্দে নিজের মতো গেয়ে চলেছে সে। অল্লু নিজে সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করেছেন। তার পরই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। শাহরুখের ফ্যানপেজ থেকেও পোস্ট করা ভিডিয়োটি। তখনই শাহরুখের নজরে আসে ভিডিয়োটি। শাহরুখ দেখতে পেয়েই ‘এক্স’-এ পোস্ট করে লেখেন, ‘‘ধন্যবাদ খুদে! তুমি দারুণ পারফরম্যান্স করেছো। তবে এ বার অল্লু অর্জুনের ‘শ্রীবল্লী’ গানটাও গাইতে পার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Allu Arjun Dunki
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE