Advertisement
১৮ এপ্রিল ২০২৪
radhika apte

Radhika Apte: টুইটারে রাধিকা আপ্টেকে বয়কটের ডাক, কেন?

রাধিকা অভিনীত ‘পার্চড’ ছবির একটি দৃশ্য নতুন করে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় তাঁকে বয়কট করার ডাক দিয়েছেন নেটাগরিকদের একাংশ।

রাধিকা আপ্টে।

রাধিকা আপ্টে।

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১৪:৪৯
Share: Save:

টুইটারে ‘ট্রেন্ডিং’ রাধিকা আপ্টে।

কিন্তু কেন? এই মুহূর্তে কোনও নতুন ছবি বা ওয়েব সিরিজ আসছে রাধিকার? নাকি কোনও বিতর্কে জড়িয়েছেন ‘ওটিটি কুইন’?

কোনওটাই নয়। রাধিকা অভিনীত ‘পার্চড’ ছবির একটি দৃশ্য নতুন করে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় তাঁকে বয়কট করার ডাক দিয়েছেন নেটাগরিকদের একাংশ। লীনা যাদব পরিচালিত এই ছবিতে অভিনেতা আদিল হুসেনের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন রাধিকা। সেখানে তাঁর শরীরের উপরের অংশ ছিল অনাবৃত। সেই দৃশ্যের ছবি টুইটারে ভাইরাল হতেই ‘বয়কট রাধিকা আপ্টে’–র ডাক ওঠে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবির এই ধরনের কিছু দৃশ্য 'দেশের সংস্কৃতিকে ধ্বংস করছে' বলে অভিযোগ করেন একাংশের নেটাগরিক। নিজেদের অসন্তোষ প্রকাশ করতে তাই টুইটারে সরাসরি রাধিকাকে আক্রমণ করেন তাঁরা।

অজয় দেবগণ প্রযোজিত এই ছবি বাল্যবিবাহ, পণপ্রথা, পুরুষতন্ত্রের মতো একাধিক বিষয়কে সমালোচনা করেছিল। মুক্তির পর থেকেই নানা কারণে বিতর্কে জড়ায় ‘পার্চড’। রাধিকা এবং আদিল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, সুরভিন চাওলা, ঋদ্ধি সেনের মতো অভিনেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

radhika apte Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE