Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Big Boss 17

বহু বছরের নিয়ম ভাঙল! ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে মিলল ‘ফোন’ ব্যবহারের অনুমতি

শুরু হতে চলেছে ‘বিগ বস্‌ ১৭’। নতুন সিজ়নে হতে চলেছে বেশ কিছু রদবদল। নতুন নিয়মে শুরু হবে বিগ বসের খেলা।

New Buzz in Bollywood that mobile phone is allowed in Big Boss 17 house

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৬:০৭
Share: Save:

আগামী শনিবার থেকে শুরু হচ্ছে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস্‌ ১৭’। কিছু আগেই শেষ হয়েছে ‘বিগ বস্‌ ওটিটি’। আগে সাধারণত মাঝে বেশ অনেকগুলো মাস অপেক্ষা করতে হত দর্শককে। তবে এ বার আর বেশি দিনের বিরতি নয়। খুব অল্প দিনের ব্যবধানেই আসছে বিগ বসের নতুন সিজ়ন। এই নতুন খেলায় প্রতিযোগী হিসাবে দেখা যাবে বিভিন্ন পেশার মানুষকে। ডিজিট্যাল ক্রিয়েটর্স, কিছু পরিচিত জুটিকে দেখতে পাবেন দর্শক। এত বছর ধরে দর্শক জেনে এসেছে ‘বিগ বস্‌’–এর বাড়িতে কোনও কিছুর অনুমতি নেই। না পরিবার পরিজনের সঙ্গে দেখা করা যাবে। না থাকবে কোনও যোগাযোগ ব্যবস্থা। এই বারে অবশ্য শোনা যাচ্ছে, ঘটতে চলেছে এক ঐতিহাসিক ঘটনা। ‘বিগ বস্‌ ১৭’র ঘরে নাকি মোবাইল ফোন নিয়ে যেতে পারবেন প্রতিযোগীরা। এত বছরে এমনটা আগে কখনও হয়নি। এই কথা প্রকাশ্যে আসার পর দর্শকের একাংশ বিশ্বাসই করছে না এটাও হতে পারে বলে।

এই বিষয়টি আলোচনায় আসতে দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছে দর্শক। কারও বক্তব্য ফোন অনেক আগে থেকেই বিগ বসের বাড়িতে ব্যবহার করত প্রতিযোগীরা। যা কখনও প্রকাশ্যে আসেনি। বিশেষত যে সব প্রতিযোগীরা প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ তাঁরা এমন অনেক সুযোগ সুবিধা পান, যা সাধারণ মানুষরা জানতেই পারেন না। নানা জনের নানা মত এ বিষয়ে। মন্তব্যে ভরে উঠেছে সমাজমাধ্যমের পাতা।

শোনা যাচ্ছে, এই সিজ়নের বিগ বসের বাড়ি আরও বিলাসবহুল হতে চলেছে। অঙ্কিতা লোখাণ্ডে-ভিকি জৈন, নীল ভট্ট-ঐশ্বর্যা শর্মা, মুনাওয়ার ফারুকি, অনুরাগ দোভাল, সানি আর্য-সহ আরও অনেককে দেখা যাবে নতুন বাড়িতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Reality TV Show Big Boss TV Show Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE