Advertisement
০১ মে ২০২৪
Golden globe

নতুন ফরম্যাটে গোল্ডেন গ্লোবস

ঘোষণা করা হয়েছে গোল্ডেন গ্লোবস-এর মনোনয়নও। স্বাভাবিক ভাবেই ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্টের উপস্থিতি এ বারের মনোনয়নেও চোখে পড়ার মতো।

দ্য ক্রাউন।

দ্য ক্রাউন।

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২১ ০৭:৩৫
Share: Save:

করোনা অতিমারির জেরে বিভিন্ন অনুষ্ঠানের ফরম্যাট গিয়েছে বদলে। এই মাসের ২৮ তারিখে গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড অনুষ্ঠান হওয়ার কথা। সাধারণত বেভারলি হিলসের বেভারলি হিলটন হোটেলেই এই অনুষ্ঠান হয় প্রতি বছর। তবে এ বার নিউ ইয়র্ক থেকে অনুষ্ঠানটির সম্প্রচার করা হবে। আয়োজক সংস্থা জানিয়েছে, নিউ ইয়র্কের রেনবো রুম থেকে টেলিভিশনে সরাসরি সম্প্রচার করবেন কমেডি শিল্পী টিনা ফে। অন্য দিকে, বেভারলি হিলসে উপস্থিত থাকবেন তাঁর সহ-সঞ্চালিকা এমি পোয়েলার।

দ্য ট্রায়াল অব দ্য শিকাগো সেভেন।

দ্য ট্রায়াল অব দ্য শিকাগো সেভেন।

ঘোষণা করা হয়েছে গোল্ডেন গ্লোবস-এর মনোনয়নও। স্বাভাবিক ভাবেই ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্টের উপস্থিতি এ বারের মনোনয়নেও চোখে পড়ার মতো। ড্রামা বিভাগে সেরা অভিনেতার দৌড়ে রয়েছেন, চ্যাডউইক বোসম্যান (মা রাইনিজ় ব্ল্যাক বটম), রিজ় আহমেদ (দ্য সাউন্ড অব মেটাল), অ্যান্টনি হপকিনস (দ্য ফাদার), গ্যারি ওল্ডম্যান (ম্যাঙ্ক), তাহের রাহিম (দ্য মরিশানিয়ান)। সেরা অভিনেত্রীর দৌড়ে রয়েছেন ভ্যানেসা কির্বি (পিসেস অব আ উওম্যান), ভায়োলা ডেভিস (মা রাইনিজ় ব্ল্যাক বটম), অ্যান্দ্রা ডে (দি ইউনাইটেড স্টেটস ভার্সাস বিলি হলিডে) প্রমুখ। সেরা পরিচালকের প্রতিযোগিতায় রয়েছেন ডেভিড ফিঞ্চার (ম্যাঙ্ক), রেজিনা কিং (ওয়ান নাইট ইন মায়ামি), অ্যারন সরকিন (দ্য ট্রায়াল অব দ্য শিকাগো সেভেন) প্রমুখ। সহ-অভিনেতার চরিত্রে মনোনয়ন পেয়েছেন জেরার্ড লেটো ( দ্য লিটল থিংস), বিল মারে (অন দ্য রকস), লেসলি ওডোম জুনিয়র (ওয়ান নাইট ইন মায়ামি)। সেরা- অভিনেত্রীর চরিত্রে রয়েছেন জোডি ফস্টার (দ্য মরিশানিয়ান), অলিভিয়া কোলম্যান (দ্য ফাদার) প্রমুখ। সেরা টেলিভিশন সিরিজ়ের (ড্রামা) দৌড়ে শামিল ‘ওজ়ার্ক’, ‘দ্য ক্রাউন’, ‘দ্য ম্যানডালোরিয়ান’ ইত্যাদি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Golden globe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE