Advertisement
০২ মে ২০২৪
Soumya-Ranita

সৌপ্তিক অতীত! দীপাবলিতে অভিনেতা সৌম্যর সঙ্গে দেখা গেল রণিতাকে

রণিতা দাস এবং সৌপ্তিক চক্রবর্তীর সম্পর্ক প্রায় ১১ বছরের। কিন্তু টলিপাড়ার গুঞ্জন প্রেম ভেঙেছে তাঁদের। এর মাঝেই সৌম্যর সঙ্গে দেখা গেল রণিতাকে।

সৌম্য-রণিতা।

সৌম্য-রণিতা। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৬:৪০
Share: Save:

টলিপাড়ার অন্দরের গুঞ্জন অভিনেত্রী রণিতা দাস এবং অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর প্রেম ভেঙেছে। তবে নায়ক-নায়িকার পক্ষ থেকে এ বিষয়ে তেমন কিছুই শোনা যায়নি। অন্দরের ফিসফাস অন্য অভিনেত্রীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। এক দিকে রণিতা-সৌপ্তিককে কেন্দ্র করে আলোচনা জারি, অন্য দিকে দীপাবলির দিন আলো হাতে অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা গেল রণিতাকে। আলোর উৎসবে অভিনেতা সৌম্যর সঙ্গে ছবি পোস্ট হতেই আবার আলোচনা শুরু। অনেক দিন আগে একটি টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। সেই বন্ধুত্বই কি রয়ে গিয়েছে? নাকি বন্ধুত্বের থেকেও কিছুটা বেশি?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সৌম্যর সঙ্গে। অভিনেতার স্পষ্ট উত্তর, “এটা শুধুমাত্র একটা সমাজমাধ্যমের পাতার জন্য তৈরি রিল ভিডিয়ো। আমরা অনেক দিন আগে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলাম। আমাদের মধ্যে শুধুই বন্ধুত্ব রয়েছে আর কিছু না। যদি এই ছবি দেখে কেউ কিছু ভেবে থাকেন, তা সম্পূর্ণ ভুল।” অনেক দিন রণিতাকে সিরিয়াল, সিনেমা বা ওয়েব সিরিজ়— কোনও মাধ্যমেই দেখেননি দর্শক। তবে সৌম্য এবং মধুমিতা সরকারের জুটি দর্শক মহলে বেশ চর্চিত হয়েছিল।

এ ছাড়া অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গেও হিন্দি ছবিতে কাজ করেছেন সৌম্য। এই মুহূর্তে তিনি ব্যস্ত ‘কেমিস্ট্রি মাসি’ সিরিজ়টির শুটিং নিয়ে। এ ছাড়াও ঝুলিতে রয়েছে আরও কিছু কাজ। যা এই মুহূর্তে খোলসা করতে রাজি নন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranita Das Tollywood Actress Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE