Advertisement
০৪ মে ২০২৪
Kabuliwala

সুমন ঘোষের ছবিতে নতুন ‘কাবুলিওয়ালা’ মিঠুন, ছোট্ট ‘মিনি’র চরিত্রে কে?

‘কাবুলিওয়ালা’র বেশে মিঠুন চক্রবর্তীকে ইতিমধ্যেই দেখেছেন দর্শক। কিন্তু প্রশ্ন, খুদে মিনি কে হচ্ছে?

New speculation in Tollywood Zee Bangla serial Mithai’s child actor Anumegha Kahali going to play the character of Mini in Mithun Chakraborty’s Kabuliwala

(বাঁ দিকে) মিঠুন চক্রবর্তী। শিশুশিল্পী অনুমেঘা কাহালি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৪:৫২
Share: Save:

মিষ্টিকে মনে আছে? কয়েক মাস আগে পর্যন্ত মধ্যবিত্ত বাঙালির সন্ধে জমে থাকত ছোট্ট মিষ্টির কীর্তিতে। কারণ, তার সঙ্গেই অনেকটা বড় ‘মিঠাই’-এর মিল খুঁজে পেয়েছিলেন দর্শক। তাই ‘মিঠাই’ সিরিয়ালে সৌমিতৃষা কুণ্ডুর পর তাকে দেখার অপেক্ষাতেই থাকতেন অনুরাগীরা। সেই ছোট্ট মিষ্টির ভূমিকায় অভিনয় করেছিল শিশুশিল্পী অনুমেঘা কাহালি। ‘মিঠাই’ সিরিয়ালের কাজ শেষ হওয়ার পর টিমের প্রত্যেকেই মন দিয়েছেন যে যাঁর কাজে। ইতিমধ্যেই বড় পর্দায় সই করেছেন সৌমিতৃষা। প্রথম বার ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন তিনি। পিছিয়ে নেই তাঁর পর্দার মেয়েও। শোনা যাচ্ছে, প্রথম বার বড় পর্দার ছবিতে সই করেছে খুদে মিষ্টি ওরফে অনুমেঘা। শোনা যাচ্ছে, বড় মাপের অভিনেতার সঙ্গেই প্রথম বার বড় পর্দায় অভিষেক হচ্ছে তার।

সুমন ঘোষের ‘কাবুলিওয়ালা’ ছবিতে কাবুলিওয়ালা যে মিঠুন চক্রবর্তী, তা ইতিমধ্যেই জেনে ফেলেছেন সবাই। কাবুলিওয়ালার সাজে মিঠুনকে কেমন লাগছে, তা-ও ইতিমধ্যে দেখে ফেলেছেন দর্শক। কিন্তু কাবুলিওয়ালার মিনি কে হচ্ছে? তা নিয়ে তৈরি হয়েছিল কৌতূহল। শোনা যাচ্ছে, কাবুলিওয়ালার মিনি হচ্ছে অনুমেঘা। ইতিমধ্যেই নাকি শুটিং শুরু হয়ে গিয়েছে। এ প্রসঙ্গে যোগাযোগ করা হয় অনুমেঘার মায়ের সঙ্গে। তিনি জানিয়েছেন, এ বিষয়ে এই মুহূর্তে তিনি কিছুই বলতে পারবেন না।

‘কাবুলিওয়ালা’ বললেই মনে ভেসে আসে অভিনেতা ছবি বিশ্বাসের চিত্র। তপন সিংহ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ ছবিতে কাবুলিওয়ালা ছিলেন ছবি বিশ্বাস এবং ছোট ‘মিনি’র চরিত্রে অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুরের দিদি ঐন্দ্রিলা ঠাকুর। ইন্ডাস্ট্রিতে তাঁকে টিঙ্কু নামেই চিনতেন বেশির ভাগ মানুষ। ৬৬ বছর আগে তৈরি ছবিতে কাবুলিওয়ালা-মিনির যে সমীকরণ ছিল, তা কি ২০২৩ সালে ফিরবে? তা দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithun Chakraborty Bengali Movie Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE