Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jonas Brothers-Priyanka Chopra

গান গাইতে ‘জোনাস ব্রাদার্স’-এর সঙ্গে মুম্বই এলেন নিক, নিজের দেশে দেখা নেই প্রিয়ঙ্কারই!

চলতি মাসেই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে দ্বিতীয় ‘লোলাপালুজ়া’ কনসার্ট। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দুই ভাই কেভিন জোনাস, জো জোনাসের সঙ্গে মুম্বইয়ে এলেন নিক জোনাস।

Nick Jonas along with his band Jonas Brothers arrived at Mumbai ahead of their show for Lollapalooza 2024

(বাঁ দিক থেকে) নিক জোনাস, কেভিন জোনাস, জো জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ২০:১৬
Share: Save:

ভারতে পা রেখেছেন হলিউডের জনপ্রিয় পপ তারকা নিক জোনাস। সঙ্গে তাঁর দুই ভাই কেভিন জোনাস ও জো জোনাস। মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে ‘লোলাপালুজ়া’-র দ্বিতীয় সংস্করণ। ২৭ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে গান গাইতে চলেছে ‘জোনাস ব্রাদার্স’। সেই উপলক্ষেই মুম্বইয়ে ভারতে এসেছেন তিন জোনাস ভাই। গত বছর আমেরিকার বিভিন্ন জায়গা ঘুরে কনসার্ট করেছে ‘জোনাস ব্রাদার্স’। এ বার ভারতে পারফর্ম করার পালা।

শুক্রবার রাতেই মুম্বইয়ে এসে পৌঁছন নিক, কেভিন ও জো। ভারতীয় শ্রোতা ও অনুরাগীদের সামনে পারফর্ম করার জন্য যে মুখিয়ে রয়েছেন নিক, তা স্পষ্ট সমাজমাধ্যমের পাতা থেকেই। তবে এখনও দেখা মেলেনি তাঁর স্ত্রী ও অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের। পেশাগত দিক থেকে নিক নিজে জনপ্রিয় পপ তারকা হলেও ভারতীয়দের কাছে নিকের পরিচিতি ‘প্রিয়ঙ্কার স্বামী’ হিসাবেই। গত বছর আমেরিকায় ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্টের সময় বেশির ভাগ অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। এমনকি, মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকেও একাধিক অনুষ্ঠানে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। নিজের দেশ ভারতে কেন এখনও পর্যন্ত দেখা মিলল না তাঁর, তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে নেটাগরিকদের মধ্যে।

২০১৮ সালে রাজস্থানে প্রিয়ঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন নিক। হিন্দু রীতিতে সব আচার মেনে বিয়ে করার পরে খ্রিস্টীয় মতে ‘হোয়াইট ওয়েডিং’ও সেরেছিলেন নিক ও প্রিয়ঙ্কা। হিন্দু রীতিতে বিয়ে করার আগে গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— সব অনুষ্ঠানেই অংশগ্রহণ করেছিলন প্রিয়ঙ্কা ও নিকের পরিজন ও বন্ধুবান্ধব। বিয়ের আগে প্রিয়ঙ্কার সঙ্গে ‘রোকা’ অনুষ্ঠানের জন্যও মুম্বইয়ে এসেছিলেন নিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE