Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Nick Jonas

মুম্বই বিমানবন্দরে ঢোকার মুখেই বাধা, একা একা এক কোণে দাঁড়িয়ে রইলেন প্রিয়ঙ্কা-হীন নিক

২৭ এবং ২৮ জানুয়ারি মুম্বইয়ে অনুষ্ঠিত হল জনপ্রিয় ‘লোলাপালুজ়া’ কনসার্ট। সেই অনুষ্ঠানে পারফর্ম করেছিল ‘জোনাস ব্রাদার্স’। নিজেদের গানের পাশাপাশি, অনুরাগীদের হিন্দি গানও শোনান নিক জোনাস।

Nick Jonas and Priyanka Chopra.

(বাঁ দিকে) নিক জোনাস। প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৫:১৬
Share: Save:

সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘লোলাপালুজ়া ইন্ডিয়া’-র দ্বিতীয় সংস্করণ। গত ২৭ এবং ২৮ জানুয়ারি এই জনপ্রিয় কনসার্টে মেতে উঠেছিল মায়ানগরী। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিল হলিউডের জনপ্রিয় পপ ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। দুই ভাই কেভিন জোনাস এবং জোন জোনাসের সঙ্গে গত শুক্রবার রাতে মুম্বইয়ে পা রাখেন পপ তারকা এবং প্রিয়ঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। ২৭ জানুয়ারি মুম্বইয়ে শ্রোতাদের সামনে পারফর্ম করে ‘জোনাস ব্রাদার্স’। অনুরাগীদের চমকে দিয়ে হিন্দি গানও গেয়ে শোনান নিক। মঞ্চে শ্রোতা এবং অনুরাগীদের মন জয় করলেও অনুষ্ঠান শেষে মুম্বই বিমানবন্দরে এসে ফাঁপরে পড়লেন পপ তারকা। বিমানবন্দরে ঢোকার মুখেই বাধা পেলেন নিক। বিমানবন্দরে ঢুকতে না পেরে একা একাই এক কোণে দাঁড়িয়ে থাকতে গেল প্রিয়ঙ্কার স্বামীকে।

মুম্বই বিমানমন্দরে নিক জোনাস।

মুম্বই বিমানমন্দরে নিক জোনাস। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় নিককে বিমানবন্দরের কাছেই এক কোণে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ‘লোলাপালুজ়া’ কনসার্টে পারফর্ম করার পর সোমবার ভোরের দিকে মুম্বই থেকে আমেরিকার উদ্দেশে রওনা দিচ্ছিলেন ‘জোনাস ব্রাদার্স’। সেই সময়ই বিমানবন্দরে আটকানো হয় নিককে। খবর, নিজের টিকিট নাকি আনতে ভুলে গিয়েছিলেন নিক। সেই কারণেই নাকি নিরাপত্তারক্ষীরা তাঁকে ঢুকতে বাধা দেন। যদিও কিছু ক্ষণের মধ্যেই সেই সমস্যার সমাধান হয়ে গিয়েছিল। তার আগে এক কোণে ধৈর্য ধরে দাঁড়িয়েছিলেন নিক।

গত বছর আমেরিকার বিভিন্ন জায়গা ঘুরে কনসার্ট করেছিল ‘জোনাস ব্রাদার্স’। এই প্রথম বার ভারতের মাটিতে পারফর্ম করলেন নিক, কেভিন, জো। পেশাগত দিক থেকে নিক নিজে জনপ্রিয় পপ তারকা হলেও ভারতীয়দের কাছে নিকের পরিচিতি প্রিয়ঙ্কার স্বামী হিসাবেই। গত বছর আমেরিকায় ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্টের সময় বেশির ভাগ অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। এমনকি, মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকেও একাধিক অনুষ্ঠানে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এ দিকে দেশের মাটিতে নিকের প্রথম কনসার্টে দেখা মেলেনি প্রিয়ঙ্কার। তবে প্রিয়ঙ্কাকে ছাড়া ভারতে এসেও অনুরাগীদের কম ভালবাসা পাননি নিক। ‘লোলাপালুজ়া’র মঞ্চেও পারফর্ম করার সময়েও তাঁকে ‘জিজু’ (বাংলা অর্থ: জামাইবাবু) নামেই ডাকছিলেন অনুরাগীরা। অনুরাগীদের সেই ডাকে যে বেশ খুশি তিনি, তা স্পষ্ট হয়ে গিয়েছিল নিকের চোখেমুখের অভিব্যক্তিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE