রবিবার সারা বিশ্ব জুড়ে পালিত হয়েছে ফাদার্স ডে। ফাদার্স ডে-তে অনেকের মতোই বাবার সঙ্গে নিজের স্মরণীয় মুহূর্তের ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা চোপড়ানিক জোনাস। এমনকি নিক জোনাসের বাবার সঙ্গেও ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। কিন্তু সেই সবকে ছাপিয়ে নিকের করা একটি পোস্ট আবেগতাড়িত করেছে প্রিয়ঙ্কাকে।

নিকের করা সেই পোস্টে ফাদার্স ডে নিয়ে বিশ্বের সমস্ত বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বাবার কোলে নিজের ছোট বেলার ছবিও পোস্ট করেছেন। এ ছাড়াও একটি ছবি পোস্ট করেছেন তিনি। কিন্তু কী রয়েছে সেই ছবিতে?

নিকের পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, ছোট্টবেলার প্রিয়ঙ্কাকে। সেই ছবিতে রয়েছেন  প্রিয়ঙ্কার বাবা প্রয়াত অশোক চোপড়া। বাবার সঙ্গে স্মৃতিই আবেগ তাড়িত করেছে প্রিয়ঙ্কাকে। সে কারণে ওই ছবি পোস্ট করার জন্য নিককে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Father’s Day to all the fathers out there. I hope to be half the father you are dad. I love you very much... and I so wish I could have had the chance to get to know you Ashok sir. Thank you for bringing such an incredible woman into this world.

A post shared by Nick Jonas (@nickjonas) on

 

প্রসঙ্গত, ফাদার্স ডে-র পাশাপাশি গত কাল ছিল প্রিয়ঙ্কার মা মধু চোপড়ার জন্মদিন। মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। 

 

আরও পড়ুন: ‘বদন পে সিতারো’র তালে গাওস্করের সঙ্গে রণবীরের নাচ! দেখুন ভিডিয়ো