প্রায় সব কিছুই তিনি নাকি করতে পারেন যে কোনও পরিস্থিতিতে। তাঁর সম্পর্কে এমন ধারণা রয়েছে বলিউডের একটা বড় অংশের। তিনি অর্থাত্ রণবীর সিংহ। রবিবার বিশ্বকাপে ভারত-পাক ম্যাচে রণবীরকে কমেন্ট্রি করতে দেখেছেন দর্শক। ক্রিকেট সম্পর্কে তাঁর পড়াশোনা দেখে মুগ্ধ অনেকেই। কিন্তু তাঁর নাচ? হ্যাঁ, গতকাল কমেন্ট্রি বক্সে সুনীল গাওস্করের সঙ্গে নাচও করেছেন রণবীর!

‘বদন পে সিতারো লাপেটে হুয়ে’— ‘প্রিন্স’ ছবির জন্য মহম্মদ রফির গাওয়া এই বিখ্যাত গানে গাওস্করকে সঙ্গে নিয়ে নেচেছেন রণবীর। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যখন রণবীর নাচছেন গাওস্করকে নিয়ে, তাঁদের ঠিক পিছনেই দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন সচিন তেন্ডুলকর এবং বীরেন্দ্র সহবাগ।

ম্যাঞ্চেস্টারে ভারতের পারফরম্যান্স যেমন উপভোগ করেছে গোটা দেশ, তেমনই রণবীরের নাচেও মুগ্ধ দর্শক। কবীর খানের ‘এইট্টি থ্রি’র কাজ শুরু করেছেন রণবীর। সেখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন তিনি। রণবীরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

দেখুন, বিনোদনের নানা কুইজ

এই ছবির জন্য শুধুমাত্র ১৯৮৩-তে ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের মুহূর্ত নয়। রণবীর আয়ত্ত করছেন কপিলের সব ম্যানারিজম। এই ছবির ক্রিকেটের অংশের শুটিং হবে আসন্ন অগস্টে। স্কুলে পড়ার সময় ক্রিকেট খেলতেন রণবীর। কিন্তু তার সঙ্গে এই ছবিতে অভিনয়ের সময় ক্রিকেট খেলার অনেকটাই পার্থক্য রয়েছে। ছবির জন্য ক্রিকেটের অনেক টেকনিক রপ্ত করতে হয়েছে তাঁকে। রণবীর-দীপিকা ছাড়াও সাকিব সালেম, হার্জি সাঁধু, চিরাগ পাটিল অভিনয় করছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০২০-এর ১০ এপ্রিল।

আরও পড়ুন, মানুষ আর মানুষ থাকবে কি? উত্তর খুঁজবে কোয়েল-পরমের ‘বনি’

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।