Advertisement
১১ মে ২০২৪
Parineeti Chopra

বোন পরিণীতির বাগ্‌দানের জন্য উড়ে এসেছেন প্রিয়ঙ্কা, কেন তাঁর স্বামী নিক অনুপস্থিত?

দিল্লিতে সাজ-সাজ রব। রাঘব-পরিণীতি বাগ্‌দান বলে কথা। দুই জগতের দুই তারকা এক হবেন শনিবার। লন্ডন থেকে সোজা দিল্লি বিমানবন্দরে নামলেন প্রিয়ঙ্কা। তবে দেখা নেই নিকের।

Image of Priyanka Chopra, Nick Jonas, Parineeti chopra.

পরিণীতির বাগ্‌দানে কেন এলেন না নিক? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৫:২৯
Share: Save:

শুক্রবার রাত থেকেই বান্দ্রায় পরিণীতির চোপড়া বাড়ি সেজে উঠেছে। অন্য দিকে, দিল্লিতে রাঘব চড্ডার সরকারি বাংলোতে সাজ-সাজ রব। দুই তারকার বাগ্‌দান উপলক্ষে সেজে উঠেছে দুই রাজ্যের দুই এলাকা। বোনের বাগ্‌দানে ইতিমধ্যে দিল্লিতে এসে পৌঁছেছেন প্রিয়ঙ্কা চোপড়া। লন্ডন থেকে সোজা দিল্লি বিমানবন্দরে নামলেন ‘পিসি’। তবে দেখা মিলল না স্বামী নিক জোনাসের। একমাত্র শ্যালিকার বাগ্‌দান, তা-ও কেন এলেন না জামাইবাবু?

শোনা যাচ্ছে, নিক এবং তার সহযোগী জোনাস ব্রাদার্স কেভিন জোনাস এবং জো জোনাস তাদের নতুন অ্যালবাম প্রকাশ করেছেন। এই মুহূর্তে নতুন অ্যালবামের প্রকাশে ব্যস্ত তাঁরা। শুক্রবার একটি টুডে কনসার্টের হোস্ট করতে এবং একটি সাক্ষাৎকার দিতে দেখা গিয়েছে। সম্ভবত নিক তাঁর নতুন অ্যালবমের প্রচারে ব্যস্ত থাকবেন। সেই কারণেই নাকি রাঘব-পরিণীতির বাগ্‌দানটা মিস্ করলেন নিক।

অনুষ্ঠানের সূচনা হবে শিখ রীতির প্রার্থনা ‘আদ্রস’ দিয়ে। থাকবে ভজন গানের আয়োজন, অবশ্য তা গুরদ্বারে সংঘটিত হবে। বিকেল ৫টায় শিখ ধর্মগ্রন্থ গুরু গ্রন্থসাহেব-এর অংশ শুকুমণি সাহেব পাঠ করা হবে। তার পরই শুরু হবে আদ্রস বা প্রার্থনা। শুভ লগ্নে সুসজ্জিত অনুষ্ঠানকক্ষে আংটিবদল করবেন রাঘব-পরিণীতি। এর পর মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের আয়োজন থাকবে নিমন্ত্রিতদের জন্য। আপ দলের সাংসদ রাঘব, স্বাভাবিক ভাবেই নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। তাঁর পঞ্জাব-অংশীদার ভগবন্ত মন আসন আলো করবেন। আসবেন বলিউড তারকারাও। সব মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা প্রায় ১৫০ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE