Advertisement
০৪ মে ২০২৪
Hollywood Gossip

বিবস্ত্র ছবি চেয়ে বিরক্ত করতেন জো? সোফির সঙ্গে বিচ্ছেদের মাঝে অভিযোগের আঙুল পপ তারকার দিকে

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা তিনি। ‘জোনাস ব্রাদার্স’-এর সদস্য, নিক জোনাসের দাদা। বিয়ের চার বছর পরে ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নারের সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছেন জো জোনাস।

Nickelodeon star Alexa Nikolas slams Joe Jonas amid his divorce with Sophie Turner

জো জোনাস-সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১২
Share: Save:

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর তিন সদস্যের এক জন জো জোনাস। সম্প্রতি আমেরিকায় ‘দ্য ট্যুর’-এ বেরিয়েছে ওই ব্যান্ড। আমেরিকায় বিভিন্ন শহরে অনুষ্ঠানে ব্যস্ত তিন জোনাস ভাই ও তাঁদের ব্যান্ড। এর মধ্যেই মিলেছে জোয়ের বিবাহবিচ্ছেদের খবর। ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নারের সঙ্গে বছর চারেক আগে গাঁটছড়া বেঁধেছিলেন জো। এক বার নয়, দু’বার ঘটা করে বিয়ে করেছিলেন তাঁরা। প্রথমে লাস ভেগাসে, তার পরে ফ্রান্সে। বিয়ের চার বছরের মাথাতেই চিড় সেই সম্পর্কে। দিন কয়েক আগেই সমাজমাধ্যমের পাতায় নিজেদের বিচ্ছেদের ব্যাপারে ঘোষণাও করেছেন প্রাক্তন দম্পতি। প্রিয় তারকাজুটির বিচ্ছেদের খবরে মুষড়ে পড়েছেন তাঁদের অনুরাগীরাও। সেই রেশ কাটতে না কাটতেই ফের আলোচনায় জো। তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন প্রাক্তন ‘নিকেলোডিয়ান’ তারকা অ্যালেক্সা নিকোলাস।

শৈশব থেকে ক্যামেরার সামনেই বড় হয়েছেন তিন জোনাস ভাই— কেভিন, জো ও নিক। কিশোর বয়সেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন তিন জনে। তাঁদের মহিলা অনুরাগীদের সংখ্যাও বিশেষ কম ছিল না। বিয়ের আগে কখনও প্রেমিকার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হবেন না, এই শপথ নিয়ে ‘পিয়োরিটি রিং’ পরেছিলেন ‘জোনাস ব্রাদার্স’। যদিও ২০১৩ সালে সেই আংটি খুলে নেন তিন ভাই। তবে ওই আংটি পরে থাকাকালীনই নাকি বিবস্ত্র ছবি চেয়ে তাঁকে বার বার বিরক্ত করতেন জো, অভিযোগ অ্যালেক্সার। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এমনটাই লেখেন প্রাক্তন অভিনেত্রী।

প্রসঙ্গত, জোয়ের বিরুদ্ধে এমন অভিযোগ এই প্রথম নয়। এর আগেও একাধিক বার জোয়ের বিরুদ্ধে এমন হেনস্থার অভিযোগ উঠেছে। কয়েক বছর আগে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর মঞ্চে মজার ছলে জোয়ের বিষয়ে এমন তথ্য ফাঁস করেছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী সোফিও। যদিও কখনওই এ কথা জনসমক্ষে স্বীকার করেননি জো নিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE