Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভেস্তি পরে নিখিল মজলেন ‘লুঙ্গি ডান্স’-এ! ‘শাহরুখ খান’ সেজে জমিয়ে দিলেন বিয়ের আসর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ জুলাই ২০২১ ২২:৪১
নিখিল জৈন

নিখিল জৈন

বিয়ে বাড়িতে তাক লাগিয়ে দিলেন নিখিল জৈন। এক দল মহিলার সঙ্গে ‘লুঙ্গি ডান্স’ করলেন। পরনে ভেস্তি, সাদা শার্ট। কাঁধে সোনালি জরির বর্ডার দেওয়া উত্তরীয়। নিখিল মন খুলে নাচছেন গানের তালে! শাহরুখ খানের মতো নাচের ছন্দ না-ই থাকুক, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর গান যে তাঁর মেজাজ হাল্কা করে দিয়েছে, বলাই বাহুল্য। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ঝলক ভাগ করে নিতেই নিখিল ফের ভাইরাল! তবে শুধুই ‘লুঙ্গি ডান্স’ নয়, নিখিল নেচেছেন পঞ্জাবি, তামিল গানের সঙ্গেও। ঝলক বলছে, সব ভুলে বিয়ে বাড়ির হইচইয়ে মাতোয়ারা তিনি। ঝলকের গায়ে লিখে দিয়েছেন, ‘বোনেদের সঙ্গে ভাইয়ের নাচ’।

তিন দিন আগে নেটমাধ্যমে নিখিল জানিয়েছিলেন, বাড়িতে বিয়ে। আনন্দের আমেজ ছড়িয়ে পড়েছে পরিবারের সবার মনে। এই আনন্দ থেকে নিজেকে দূরে রাখতে পারেননি নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’। বলা ভাল, তিনি নিজেই দূরে সরে থাকেননি। বিরহী নিখিলকে অন্য রূপে দেখে অবাক নেটাগরিকেরাও।

Advertisement
নিখিলের ‘লুঙ্গি ডান্স’

নিখিলের ‘লুঙ্গি ডান্স’


নুসরত তাঁর জীবনে অনেক দিনই অতীত। যদিও মাঝেমধ্যে বিরহের গান শুনতে শুনতে একা গাড়ি নিয়ে শহরের পথে ঘুরতে দেখা গিয়েছে নিখিলকে। তার মধ্যেই নেটমাধ্যম সরগরম নিখিল-ত্রিধা চৌধুরীকে নিয়ে। নিখিলের বস্ত্র বিপণি সংস্থার বর্তমান মডেল ত্রিধা। ইদানিং ত্রিধার ছবিতে নিখিলের মন্তব্য জ্বলজ্বল করছে সবার আগে। কখনও মিলে যাচ্ছে তাঁদের পোস্ট।

এ রকমই একটি পোস্টে সম্প্রতি ত্রিধা দাম্পত্য, বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর কথায়, বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল! এই মন্তব্য দেখে প্রশ্ন উঠেছে নেট মহলে, ত্রিধা কি নুসরতের জায়গা নিতে চলেছেন? ত্রিধাকে জড়িয়েই কি আগামী দিনের স্বপ্ন দেখতে চাইছেন শাসকদলের সাংসদ-অভিনেত্রীর ‘প্রাক্তন’?

আরও পড়ুন

Advertisement