Advertisement
২২ জুলাই ২০২৪
nusrat jahan

Nikhil-Nusrat: নুসরত অন্য কারও সঙ্গে থাকতে চায় জানা মাত্রই দেওয়ানি মামলা দায়ের করেছি: নিখিল

খবর ছড়িয়েছিল, নুসরতের স্বামী নিখিল জৈন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই দেওয়ানি মামলা দায়ের করেছেন।

নুসরত জাহান এবং নিখিল জৈন।

নুসরত জাহান এবং নিখিল জৈন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৫:৫৯
Share: Save:

মা হবেন নুসরত। অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? গত ৩ দিন ধরে অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহানকে নিয়ে বিতর্ক তুঙ্গে। তার মাঝেই খবর ছড়িয়েছিল, নুসরতের স্বামী নিখিল জৈন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই দেওয়ানি মামলা দায়ের করেছেন। কিন্তু আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছেন, এ খবর সত্যি নয়। বেশ কিছু দিন আগেই তিনি নুসরতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ করেছেন। নিখিলের কথায়, ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’ এমনকি আগামী জুলাই মাসে যে আদালতে এই মামলার শুনানি, তাও নিখিল স্পষ্ট করে দেন।

নুসরতের মা হওয়ার খবর চাউর হওয়ার দিনই আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছিলেন, অভিনেত্রীর সঙ্গে তাঁর গত ৬ মাস কোনও যোগাযোগ নেই। তিনি বলেন, ‘‘অনাগত সন্তানের জনক আমি নই।’’ সম্প্রতি তিনি জানালেন, নুসরতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক তিনি রাখতে চান না। যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে আর কোনও সম্পর্ক থাকবে না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Pregnancy nusrat jahan Nikhil Jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE