Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Nikhil Jain: প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পর ভেবেছিলাম আর চেষ্টা করব না, কিন্তু তোমায় দেখে...: নিখিল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ জুলাই ২০২১ ১৮:২৫
নিখিল জৈন

নিখিল জৈন

ব্যবসায়ী নিখিল জৈন, অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান বা অভিনেতা যশ দাশগুপ্ত, তিন জনের কেউ প্রেম-বিচ্ছেদ নিয়ে কথা বললেই নেটাগরিকদের উৎসাহ সপ্তম সুরে চড়ে। যে বিষয় মানুষের কাছে অজানা বা অর্ধেক জানা, তাই নিয়েই বেশি আগ্রহ তৈরি হয়। নিখিল-নুসরত-যশ ত্রয়ীর ক্ষেত্রেও ঘটনাটি সে রকমই।

নুসরত গর্ভবতী। তার ছবি সবার প্রথম প্রকাশ করেছিল আনন্দবাজার অনলাইন। কিন্তু তাঁর সম্ভাব্য সন্তানের পিতৃপরিচয় নিয়ে তোলপাড় টলিপাড়া থেকে নেটপাড়া। কারণ নিখিলের সঙ্গে বিচ্ছেদের খবর সবাই জানে। কিন্তু যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে এখনও স্পষ্ট করে মুখ খোলেননি দু’জনের কেউই।

Advertisement
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি


এরই মধ্যে নিখিলের সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্ট সন্দেহ বাড়াচ্ছে মানুষের মনে। একেই অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে তাঁর ‘বন্ধুত্ব’ নিয়ে জলঘোলা শুরু হয়েছে টলিপাড়ায়, তার উপরে নিখিলের নতুন নতুন বার্তা— প্রশ্ন তুলছে, নিখিল কি নুসরতকে ভুলে ফের প্রেমে পড়লেন?

শনিবার ভোর রাতে তিনি একটি স্টোরি দিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। যে‌খানে লেখা, ‘সোনা, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সব দিয়ে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তার পর তোমার সঙ্গে দেখা হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব।’

আমেরিকান গায়ক ট্রেভর ড্যানিয়েলের বিখ্যাত গান ‘ফলিং’-এর এই গান বাজছে নেপথ্যে। সঙ্গে সেই গানের কথাগুলো ফুটে উঠছে নিখিলের ছবির উপর। যেন তিনি নিজের মনের কথা বলতে চাইছেন।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement