Advertisement
০১ মে ২০২৪
Nikhita Gandhi

গানের অনুষ্ঠানের মাঝেই ড্রোনের ধাক্কায় আহত নিকিতা গান্ধী, আয়োজকদের একহাত নিলেন গায়িকা

এর আগে একই রকম দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলিউড গায়ক বেণী দয়াল। এ বার ড্রোনের ধাক্কা লেগে গুরুতর চোট পেলেন গায়িকা নিকিতা গান্ধী।

Nikhita Gandhi slams organizers after getting hit by a drone at Rema’s Mumbai concert

অনুষ্ঠান চলাকালীন চোট পেলেন নিকিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৯:১৩
Share: Save:

মার্চে দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলিউডের প্লেব্যাক গায়ক বেণী দয়াল। মার্চের সেই ঘটনার পুনরাবৃত্তি হল মে মাসে। এ বার দুর্ঘটনার শিকার অন্য এক প্লেব্যাক গায়িকা। সম্প্রতি মুম্বইয়ে একটি গানের অনুষ্ঠানে ড্রোন দুর্ঘটনার শিকার হলেন গায়িকা নিকিতা গান্ধী। ড্রোনের আঘাতে হাতে গুরুতর চোট পেলেন নিকিতা। ড্রোনের ধাক্কায় চোট পাওয়ার পরে সমাজমাধ্যমে ওই অনুষ্ঠানের আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নিকিতা গান্ধী।

দিন কয়েক আগে হলিউড তারকা রেমার সঙ্গে তাঁর মুম্বই কনসার্টে পারফর্ম করেন নিকিতা গান্ধী। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক বলিউড সঙ্গীতশিল্পী। গান গেয়ে মঞ্চ থেকে নেমে যাওয়ার পরে দর্শকের ভিড়ে দাঁড়িয়ে অন্য শিল্পীদের গান শুনছিলেন নিকিতা। তিনি জানান, সেই সময়েই নাকি একটি উড়ন্ত ড্রোন এসে ধাক্কা মারে তাঁর হাতে। ড্রোনের আঘাতে হাতে গভীর ক্ষত হয়েছে তাঁর। কেটে গিয়েছে আঙুলও। নিকিতা জানান, পরে সেই ড্রোনটি খুঁজে পাওয়া যায় সঙ্গীতশিল্পী শাশ্বত সচদেবের পায়ের কাছে। শাশ্বত ড্রোনটি হাতে তুলে ধরতেই তাঁর হাত থেকে সেটি ছিনিয়ে নিয়ে চলে যান এক ব্যক্তি। এমন ঘটনা ঘটে যাওয়ার পরেও নাকি পাত্তা পাওয়া যায়নি অনুষ্ঠানের আয়োজকদের।

আয়োজকদের এমন আচরণ নিয়েই ক্ষুব্ধ নিকিতা। তাঁদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন গায়িকা। তিনি বলেন, ‘‘আমি ও আমার গোটা দল সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠানের জায়গায় এতটুকু জল পাইনি। এই বীভৎস গরমে এসি পর্যন্ত চালানো হয়নি। আমার দলের শিল্পী ও প্রযুক্তিবিদরা একটা অনুষ্ঠানকে সফল করার জন্য অক্লান্ত পরিশ্রম করি। তার পরেও যে আমাদের এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়, সেটাই অত্যন্ত লজ্জার।’’

গত মার্চ মাসে চেন্নাইয়ে গান গাইতে গিয়ে এমনই এক দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলিউড গায়ক বেণী দয়াল। অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই বেণীর মাথায় উপর পড়ে যায় ড্রোনটি। ড্রোনের আঘাতে আহত হন গায়ক। মাথায় চোট পান বেণী, কেটে যায় তাঁর আঙুলও। শিল্পীদের সুরক্ষার দিকে নজর রাখার আর্জি জানিয়ে সমাজমাধ্যমে একটি ভিডিয়োবার্তাও প্রকাশ করেছিলেন বেণী। তার মাস দুয়েক কাটতে না কাটতেই ফের পুনরাবৃত্তি সেই একই ঘটনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nikhita Gandhi Singer injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE