Advertisement
০১ মে ২০২৪
Nimrat Kaur

Nimrat Kaur: রোগা হতে গিয়ে পায়ে ভয়ঙ্কর চোট নিমরতের, বয়স ধরে রাখতে তিনিও কি হিমশিম?

বর্ষীয়ান অভিনেতারাই সবচেয়ে বেশি দক্ষ এবং তরতাজা বলে মনে করেন নিমরত। তাঁর কাছে বয়স একটা সংখ্যা মাত্র।

 ইন্ডাস্ট্রিতে বয়স নিয়ে এত সমস্যা কিসের? প্রশ্ন নিমরতের

ইন্ডাস্ট্রিতে বয়স নিয়ে এত সমস্যা কিসের? প্রশ্ন নিমরতের

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৯:২৮
Share: Save:

অভিনয়ের জগতে সৌন্দর্য বা বয়স কি সত্যিই গুরুত্বপূর্ণ? প্রশ্ন তুললেন ‘লাঞ্চবক্স’-এর অভিনেত্রী নিমরত কৌর। তাঁর কথায়, পুরুষ হোক বা মহিলা, অভিনয় দিয়েই তো ইন্ডাস্ট্রিতে পরিচিতি পান কলাকুশলীরা। সেখানে বয়স বেশি না কম, এ সব নিয়ে আলোচনা আজকের দিনে অচল বলে মনে করছেন অভিনেত্রী।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিমরত জানান, ‘দশভি’-তে অভিনয় করার সময়ে ১৫ কিলো ওজন কমানো তাঁর কাছে একটা চ্যালেঞ্জ ছিল। তার জন্য জীবনেও অনেকখানি বদল এসেছে অভিনেত্রীর। গত এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া কমেডি ছবি ‘দশভি’তে মুখ্যমন্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছে নিমরতকে। অভিনেত্রী জানান, এই ছবির জন্য ওজন কমাতে গিয়ে পায়ের পেশিতে চোট লেগেছিল তাঁর। তার জন্য এখনও চিকিৎসা চলছে। গুরুতর জখম অবস্থায় নতুন করে জীবনের পাঠ নিয়েছেন নিমরত।

অভিনেত্রীর কথায়, ‘‘এই যন্ত্রণা আমাকে ধৈর্য ধরতে শিখিয়েছে। আমি এখন আমার শরীরের প্রতি অসম্ভব যত্ন নিই । তবে আমার স্বাভাবিক ফিটনেস রুটিনে ফিরে আসতে এখনও দেরি আছে।’’ নিমরত বিশ্বাস করেন, বয়স একটি সংখ্যা মাত্র। বললেন, ‘‘বর্ষীয়ান অভিনেতারাই কিন্তু সবচেয়ে প্রাণবন্ত, উদ্যমী হন। বয়স, ওজন এ সব নিয়ে রসিকতা করা সেকেলে মনোভাবের পরিচয় দেয়।’’

‘দশভি’-র আগে জনপ্রিয় মার্কিন টিভি শো ‘হোমল্যান্ড’-এর অষ্টম সিজনে দেখা গিয়েছিল নিমরতকে। তাতে আইএসআই এজেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nimrat Kaur bollywood star Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE