Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neena Gupta

Neena Gupta: বক্ষ বিভাজিকা দেখা গেলেই কোনও মেয়ে ‘খারাপ’ হয় না, কুরুচিকর মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ নীনার

আপনারা ভাল করে শুনুন, বক্ষ বিভাজিকা স্পষ্ট এমন পোশাক পরলেই কোনও মেয়ে ‘খারাপ’ হয়ে যায় না। আমিই তো সংস্কৃতে এমফিল করেছি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১২:৪০
Share: Save:

চারিদিকে ট্রোলের বন্যা। বিশেষ করে নেটমাধ্যমে মহিলাদের পোশাক নিয়ে সারা ক্ষণ ভেসে আসছে কুরুচিকর মন্তব্য। সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নীনা গুপ্তা।
আশির দশকে ক্যরিবিয়ান ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের সঙ্গে গভীর প্রেম সম্পর্ক ছিল নীনা গুপ্তার। ১৯৮৯ সালে তাঁদের কন্যা মাসাবার জন্ম হয়। তবে কোনওদিনই নীনা গুপ্তাকে বিয়ে করেননি ভিভ রিচার্ডস।

নিজের ব্যক্তি জীবন, ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর সম্পর্ক, চরিত্র দেওয়ার নাম করে ইন্ডাস্ট্রির একাধিক মানুষের দুর্ব্যবহার কোনও কিছু নিয়েই আর লুকোছাপা করেননি তিনি। তিনি এখন জীবন চর্চায় 'শিক্ষাগুরু'। নিজের অভিজ্ঞতা থেকে নানা পরামর্শ দিয়ে থাকেন।

এ বার ট্রোলের বিরুদ্ধে সরব হলেন। সাম্প্রতিক একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে নীনা কালো পোশাক পরেছেন। সেই পোশাকে তাঁর বক্ষ বিভাজিকা স্পষ্ট। বলা যেতেই পারে তাঁর ঊর্ধ্বাঙ্গ অনাবৃত ছবিতে যা উজ্জ্বল। খুব অনায়াসে নীনা পোশাকটি পরে বললেন, " এই যে আমি এত খোলামেলা পোশাক পরেছি তাতে আমি স্বচ্ছন্দ। আপনারা ভাল করে শুনুন, বক্ষ বিভাজিকা স্পষ্ট এমন পোশাক পরলেই কোনও মেয়ে 'খারাপ' হয়ে যায় না। আমিই তো সংস্কৃতে এমফিল করেছি। আরও অনেক কাজ করেছি। পোশাক দিয়ে একদম কোনও মহিলাকে বিচার করবেন না"।

রাখঢাক না করে তাঁর মনের কথা জানিয়ে দিলেন নীনা। কিছু দিন আগেই নীনা বলেছিলেন, "বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ো না।" তিনি জানান, এই কাজ করে তিনি নিজে অনেক মুশকিলের মুখোমুখি হয়েছেন। তাঁকে মেয়ে মাসাবাকে একাই বড় করতে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neena Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE