Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Siddharth Shukla: সিদ্ধার্থের শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই, জানাচ্ছে ময়নাতদন্ত রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ সেপ্টেম্বর ২০২১ ১২:২৮
সিদ্ধার্থ শুক্ল।

সিদ্ধার্থ শুক্ল।

বৃহস্পতিবার রাতেই সিদ্ধার্থ শুক্লর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে মুম্বইয়ের একটি হাসপাতালে। খবর, সেই রিপোর্টে মৃতদেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। তা হলে অভিনেতার প্রকৃত মৃত্যুর কারণ কী? জানতে শুক্রবার একটি ভিসেরা পরীক্ষা করা হবে সিদ্ধার্থের। এমনই জানিয়েছে মুম্বইয়ের সংবাদমাধ্যম।তিন চিকিৎসকের একটি দল ময়নাতদন্ত করেছেন। যা ভিডিয়োতে রেকর্ড করা হয়েছে।

মাত্র ৪০ বছরে থেমে গেলেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় এই অভিনেতা। সুশান্ত সিংহ রাজপুতের মতোই তাঁর আচমকা মৃত্যুও মেনে নিতে কষ্ট হয়েছে অনেকেরই। চিকিৎসকদের প্রাথমিক ধারণা, হৃদরোগেই মৃত্যু ঘটেছে তাঁর। সিদ্ধার্থের ভিসেরার নমুনা রাসায়নিক বিশ্লেষণের জন্য ইতিমধ্যেই গবেষণাগারে পাঠানো হয়েছে। চিকিৎসকদের আশা, এই বিশ্লেষণ অভিনেতার মৃত্যুর উপরে আলো ফেলতে পারবে।


প্রসঙ্গত, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ ‘বিগ বস’-খ্যাত অভিনেতাকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে আসেন তাঁর পরিবার। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। সিদ্ধার্থের ঘনিষ্ঠ জনেরা জানিয়েছেন, বুধবার রাতে সিদ্ধার্থ শরীরে অস্বস্তির কথা জানিয়েছিলেন। সেই অস্বস্তি নিয়েই হাল্কা খাওয়াদাওয়া করেন তিনি। এর পর ঘুমোতে যান। পরের দিন সকালে সে ঘুম আর ভাঙেনি। সঙ্গে সঙ্গে পারিবারিক চিকিৎসকে ডাকা হয়। তিনি অবিলম্বে অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

Advertisement

হাসপাতাল সিদ্ধার্থকে মৃত ঘোষণার পরেই অভিনেতার পরিবার সে কথা সংবাদমাধ্যমে জানান। অভিনেতার মৃত্যুর খবর নিমেষে ছড়িয়ে পড়ে সারা দেশে। স্বজন হারানোর শোকে স্তব্ধ হয়ে যায় বলিউড। সিদ্ধার্থের পরিবারের উদ্দেশে নেটমাধ্যমে শোক জানিয়েছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান সহ টলিউডের বহু তারকা।

আরও পড়ুন

Advertisement