Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Siddharth Shukla

Siddharth Shukla: জীবন অনেক বড়, আবার দেখা হবে, এক গাল হাসি নিয়ে বলেছিলেন সিদ্ধার্থ

সিদ্ধার্থকে মনে করতে গিয়েই নেটমাধ্যমে নতুন করে ভেসে উঠল তাঁর পুরনো এক ভিডিয়ো।

সিদ্ধার্থের মৃত্যুর পর ভেঙে পড়েছেন তাঁর অনুরাগীরা।

সিদ্ধার্থের মৃত্যুর পর ভেঙে পড়েছেন তাঁর অনুরাগীরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ১১:৪৮
Share: Save:

অনুরাগীদের সঙ্গে সিদ্ধার্থ শুক্লর রসায়নের কথা কারও অজানা নয়। ইনস্টাগ্রাম, টুইটারে তাঁদের নানা প্রশ্নের উত্তর দিতেন প্রয়াত অভিনেতা। কখনও কখনও আবার খুনসুটিও করতেন অনুরাগীদের সঙ্গে। সিদ্ধার্থের মৃত্যুর পর ভেঙে পড়েছেন তাঁরা। নিজেদের মতো করে প্রিয় অভিনেতার স্মৃতিচারণে ব্যস্ত অনেকে। সিদ্ধার্থকে মনে করতে গিয়েই নেটমাধ্যমে নতুন করে ভেসে উঠল তাঁর পুরনো এক ভিডিয়ো।

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক অনুরাগীর অসুস্থ বোনের উদ্দেশে বার্তা দিয়েছেন প্রয়াত অভিনেতা। এক গাল হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি বলেছিলেন, ‘আমি আশা করি তোমার বোন ভাল আছে। আমার ভালবাসা এবং প্রার্থনা তার সঙ্গে আছে। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’ এর পর অনুরাগীর উদ্দেশে সিদ্ধার্থ বলেছিলেন, ‘জীবন অনেক লম্বা। আবার দেখা হবে। নিজের খেয়াল রেখো।’ অভিনেতার এই কথাই বর্তমানে তাঁর অনুরাগীদের দুঃখ বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। সিদ্ধার্থ যে পৃথিবীতে নেই, এখনও সে কথা মেনে নিতে পারছেন না তাঁরা।

গত বৃহস্পতিবার রাতে সিদ্ধার্থের দেহের ময়নাতদন্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে তাঁর মৃত্যুর পিছনে কোনও অস্বাভাবিক কারণ খুঁজে পাননি চিকিৎসকরা। সিদ্ধার্থের পরিবারও একই কথা বলেছে। জানা যাচ্ছে, শুক্রবার বেলা ১২টা নাগাদ তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siddharth Shukla Actors Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE