Advertisement
০৮ ডিসেম্বর ২০২৩
Don 3 Update

কিয়ারার পর এ বার কৃতিও বাতিল! রণবীর সিংহের ‘ডন ৩’-এর তুরুপের তাস কে?

২০০৬ সালে ‘ডন’ ও ২০১১ সালে ‘ডন ২’-এর এ বার পালা ‘ডন ৩’-এর। ‘ডন’-এর বেশে দেখা যাবে রণবীর সিংহকে। তাঁর সঙ্গে জুটি বাঁধবেন কোন নায়িকা?

Kiara Advani, Ranveer Singh, Kriti Sanon.

(বাঁ দিক থেকে) কিয়ারা আডবাণী, রণবীর সিংহ, কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৬:২৩
Share: Save:

এক যুগেরও বেশি সময় পরে রুপোলি পর্দায় ফিরছে ‘ডন’। ২০০৬ সালে ‘ডন’ ও ২০১১ সালে ‘ডন ২’-এর পর এ বার অবতারণা ‘ডন ৩’ ছবির। সপ্তাহখানেক আগে সমাজমাধ্যমের পাতায় ছবির ঘোষণা করেছেন ফ্র্যাঞ্চাইজ়ির পরিচালক ফারহান আখতার। ‘ডন’ হিসাবে শাহরুখ খানের ব্যাটন হাতে তুলে নিয়েছেন বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিংহ। তাঁর বিপরীতে থাকবেন কোন নায়িকা, এখন তা নিয়েই বিস্তর জল্পনা-কল্পনা বলিপাড়ায়। দিন কয়েক আগে খবর মিলেছিল, রণবীরের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন কিয়ারা আডবাণী। তার পরে শোনা যায়, কিয়ারাকে পিছনে ফেলে ‘ডন ৩’ ছবির নায়িকার দৌড়ে এগিয়ে গিয়েছেন কৃতি শ্যানন। এখন খবর, কিয়ারা ও কৃতিকে জোর টেক্কা দিচ্ছেন রণবীরের ঘরনি। কানাঘুষো, ‘ডন ৩’ ছবিতে রণবীরের বিপরীতে দেখা যেতে পারে খোদ দীপিকা পাড়ুকোনকেই।

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

বলিউডে এখন আলোচনার কেন্দ্রে ‘ডন ৩’। নিজের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি নিয়ে ফিরছেন পরিচালক ফারহান আখতার। ‘ডন’ এবং ‘ডন ২’ ছবির সাফল্যের পরে ‘ডন ৩’ ছবিতে ফেরার কথা ছিল শাহরুখ খানেরই। তবে পরে খবর মেলে, ছবিতে অভিনয় করতে রাজি হননি বাদশা। তাই খোঁজ শুরু হয় এমন এক অভিনেতার, যিনি শাহরুখের জুতোয় পা গলাতে পারবেন। গত কয়েক মাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, শাহরুখ ‘ডন’-এর ব্যাটন তুলে দিতে চলেছেন রণবীর সিংহের হাতে। অবশেষে সেই খবরে সিলমোহর পড়েছে সম্প্রতি। নতুন যুগের ‘ডন’ হিসাবে আত্মপ্রকাশ করেছেন রণবীর। প্রকাশ্যে এসেছে নতুন টিজ়ারও। এ বার তাঁর নায়িকা চূড়ান্ত করার পালা। সম্প্রতি ‘ডন ৩’ ছবির প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেনমেন্ট’-এর অন্যতম কর্তা রীতেশ সিধওয়ানির অফিসে দেখা গিয়েছিল কিয়ারা ও কৃতি, দু’জনকেই। জল্পনা শুরু হয়েছিল, তবে কি রণবীরের সঙ্গে জুটি বাঁধবেন তাঁদের মধ্যেই কেউ? ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধেছিলেন আলিয়া ভট্ট। ছবি বক্স অফিস সাফল্যের মুখ দেখলেও জুটির রসায়ন নিয়ে খুব একটা সন্তুষ্ট নন দর্শক ও সমালোচকরা। তাই ‘ডন ৩’-এর মতো ছবিতে রণবীরের নায়িকা নিয়ে কোনও ঝুঁকি নিতে চান না নির্মাতারা। বাস্তব জীবনে দীপিকার সঙ্গেই সব থেকে বেশি সাবলীল রণবীর। খবর, তাঁদের দু’জনের দাম্পত্য জীবনের রসায়নকেই কাজে লাগাতে চাইছেন নির্মাতারা।

এই মুহূর্তে ‘ডন ৩’ নিয়েই কোমর বেঁধে নেমেছেন রীতেশ ও ফারহান। অন্য কোনও ছবি নিয়ে এখন ভাবতে চাইছেন না তাঁরা। খুব শীঘ্রই নায়িকা নির্বাচন করে ছবির প্রস্তুতি শুরু করে দিতে চান তাঁরা। যদিও এ নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি জারি করেননি ছবির নির্মাতারা। ২০২৪ থেকে শুটিং শুরু হতে চলেছে ছবির। ২০২৫ সালে মুক্তি পাওয়ার কথা ‘ডন ৩’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE