Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Scoop

‘টাইগার ৩’-তেও থাকছে ক্যাটের ‘মাশাল্লাহ্‌’ জাদু? ফাঁস হওয়া নাচের ভিডিয়ো ঘিরে জল্পনা

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ছবি ‘টাইগার ৩’। ছবির জন্য হাত মিলিয়েছেন শাহরুখ খান এবং সলমন খান। জ়োয়া চরিত্রে ফিরছেন ক্যাটরিনা কইফও।

Katrina Kaif.

‘এক থা টাইগার’ ছবিতে ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৩:১৬
Share: Save:

বছর দুয়েক আগে বিয়ে করেছেন ক্যাটরিনা কইফ। ২০২১ সালে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। তার পর থেকে তেমন ভাবে আর পর্দায় দেখা মেলেনি ক্যাটরিনার। মাঝে স্রেফ ‘ফোন ভূত’। তার পরেও ফের দীর্ঘ দিন ধরে রুপোলি পর্দায় দেখা নেই ক্যাটের। তবে চলতি বছর ‘টাইগার ৩’ ছবির মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী। তারই প্রস্তুতি তুঙ্গে। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যাতে দেখা যাচ্ছে, একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে একটি গানে নাচ করছেন ক্যাট। ওই ভিডিয়ো দেখে নেটাগরিকদের ধারণা, ‘টাইগার ৩’ ছবিতে ‘মাশাল্লাহ্‌ ২.০’ গানের জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন অভিনেত্রী। ‘টাইগার’ ফ্র্যা়ঞ্চাইজ়ির প্রথম ছবি ‘এক থা টাইগার’ ছবিতে ‘মাশাল্লাহ্‌’ গানে নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। সঙ্গ দিয়েছিলেন সলমন খান। ক্যাট ও সলমনের যুগলবন্দি জনপ্রিয়তাও অর্জন করেছিল। খবর, ‘টাইগার ৩’ ছবিতে সেই রসায়নকেই আরও এক বার পর্দায় তুলে ধরার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-এর তোড়জোড় শুরু করেছে যশরাজ ফিল্মস। ‘পাঠান’-এর পর ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। ‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকেই আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। ‘টাইগার ৩’ ছবির জন্য আগেই ‘অ্যাভেঞ্জার্স’-এর অ্যাকশন কো-অর্ডিনেটরকে আনার সিদ্ধান্ত নিয়েছে ওয়াইআরএফ। সাম্প্রতিক খবর অনুযায়ী, ক্রিস্টোফার নোলানের মতো তাবড় হলিউড পরিচালকের কলাকুশলীর এক জন সদস্যকেও পেতে মরিয়া যশরাজ। হলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মার্ক জ়িজ়্যাককে আনতে চলেছে যশরাজ ফিল্মস।

নোলানের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন জ়িজ়্যাক। ‘দ্য ডার্ক নাইট রাইজ়েস’, ‘ডানকার্ক’-এর মতো ছবিতে নোলানের সঙ্গে কাজ করেছেন তিনি। পরিমিত অথচ বিশ্বাসযোগ্য অ্যাকশন দৃশ্য পরিকল্পনার জন্য নামডাক আছে তাঁর। ‘টাইগার ৩’ ছবিকে দর্শকের কাছে নিখুঁত ভাবে পরিবেশন করার ক্ষেত্রে কোনও খামতি রাখতে চাইছেন না যশরাজ কর্ণধার আদিত্য চোপড়া। সে কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE