Advertisement
২৬ এপ্রিল ২০২৪
NTR Jr

‘অভিনয় করা ছেড়ে দেব’! অস্কার থেকে ফিরেই কেন এই সিদ্ধান্ত এনটিআর জুনিয়রের?

অস্কারের অনুষ্ঠানের পর সদ্য দেশে ফিরেছেন। তার পরেই এই ভীষণ সিদ্ধান্ত ঘোষণা ‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়রের।

NTR Jr says that he will stop acting in movies if the fans keep on asking him repeatedly

অভিনয় কি ছাড়ছেন এনটিআর জুনিয়র? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:৫২
Share: Save:

সপ্তাহ খানেক আগে লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে উপস্থিত ছিলেন অস্কারের অনুষ্ঠানে। অস্কারে মৌলিক গানের বিভাগে সেরার শিরোপা অর্জন করেছে ‘নাটু নাটু’। পুরস্কার ঘোষণার সময় ডলবি থিয়েটারে উপস্থিত ছিলেন ‘আরআরআর’ টিমের একাধিক সদস্য। ছিলেন পরিচালক এসএস রাজামৌলি, অভিনেতা রাম চরণ সবাই। ছিলেন এনটিআর জুনিয়রও। অস্কারের শ্যাম্পেনরঙা গালিচাতেও দেখা গিয়েছে দক্ষিণী তারকাকে। অস্কারের অনুষ্ঠান শেষে দিনকয়েক আগে দেশে ফিরেছেন তারকা। সব ঠিকঠাকই চলছিল। তার মধ্যেই সবাইকে চমকে দিয়ে বড় সিদ্ধান্ত নিলেন এনটিআর জুনিয়র। তিনি নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। সম্প্রতি হায়দরাবাদের এক অনুষ্ঠানে এমনই ঘোষণা করলেন দক্ষিণী তারকা অভিনেতা।

দিন কয়েক আগে হায়দরাবাদে অন্য এক ছবিমুক্তির আগের এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনটিআর জুনিয়র। সেখানে তারকাকে তাঁর পরবর্তী ছবি নিয়ে একাধিক বার প্রশ্ন করা হয় সংবাদমাধ্যম ও অনুরাগীদের তরফে। তাতেই কিছুটা বিরক্ত হয়েছেন অভিনেতা। বিরক্ত হয়ে তিনি উত্তর দেন, ‘‘আমি এখন কোনও ছবিতে কাজ করছি না। যদিও আপনারা বার বার একই কথা জিজ্ঞাসা করতে থাকেন, তা হলে অভিনয় করাই ছেড়ে দেব।’’ দক্ষিণী তারকার গলায় স্পষ্ট বিরক্তির সুর। ওই অনুষ্ঠানেই ছবি তোলার জন্য অনুরাগীদের ভিড়ের মধ্যেও পড়তে হয় এনটিআর জুনিয়রকে।

এই মুহূর্তে কোনও ছবিতে অভিনয় না করলেও খুব শীঘ্রই ‘এনটিআর ৩০’ ছবির কাজ শুরু করতে চলেছেন এনটিআর জুনিয়র। পরিচালক কোরাতালা শিবার ছবিতে দক্ষিণী অভিনেতার বিপরীতে দেখা যেতে চলেছে বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকে। এই ছবির হাত ধরেই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি-কন্যা। ‘এনটিআর ৩০’ ছবিতে এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ নিয়ে খুবই উচ্ছ্বসিত জাহ্নবী। সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রী বলেন, ‘‘আমি ক’দিন আগে আবার ‘আরআরআর’ দেখলাম। এনটিআর জুনিয়রের অভিনয় দেখে আমি রীতিমতো মুগ্ধ। আমার স্বপ্ন ছিল ওঁর সঙ্গে কাজ করার। ওঁর সঙ্গে এক ছবিতে কাজ করতে পারা আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NTR Jr South Indian Actor RRR Oscars 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE