Advertisement
০২ মে ২০২৪
Nusrat Bharucha

ইজ়রায়েলে খোঁজ মিলছিল না নুসরতের, দেশে ফিরে কেঁদে ফেললেন অভিনেত্রী?

ইজ়রায়েলে যুদ্ধবিধ্বস্ত পরিস্থিতিতে আটকে পড়েন নুসরত ভারুচা। শেষমেশ দেশে ফিরলেন অভিনেত্রী।

অভিনেত্রী নুসরত ভারুচা।

অভিনেত্রী নুসরত ভারুচা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৬:৫০
Share: Save:

ইজ়রায়েল-প্যালেস্তাইনে দ্বন্দ্ব গড়িয়ছে যুদ্ধ পরিস্থিতিতে। শনিবার দুপুরে ইজ়রায়েল সরকার ‘যুদ্ধ পরিস্থিতি’ ঘোষণার পরেই গাজা ভূখণ্ডের প্যালেস্তেনীয় সশস্ত্র গোষ্ঠী হামাসের একাধিক ঠিকানায় শুরু হয়েছে বিমান হামলা। ‘জবাব’ দিয়েছে হামাসও। গাজার সীমানা পেরিয়ে কয়েকশো প্যালেস্তেনীয় যোদ্ধা শনিবার ঢুকে পড়েছে ইজ়রায়েলের ভূখণ্ডে। আহত প্রায় হাজারেরও বেশি। যুদ্ধবিধ্বস্ত ইজ়রায়েলেই আটকে পড়েছিলেন বলিউডের অভিনেত্রী নুসরত ভারুচা। শনিবার থেকেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তাঁর সঙ্গে। এমন এক পরিস্থিতির মধ্যে একজনের বাড়ির বেসমেন্টে ছিলেন অভিনেত্রী। অবশেষে দেশে ফিরলেন নুসরত। ফিরে বিমানবন্দরেই কেঁদে ফেললেন অভিনেত্রী।

হাইফা চলচ্চিত্র উৎসবে নিজের ছবি ‘অকেলি’ এর জন্য গিয়েছিলেন নুসরত। সেখানেই শনিবার দুপুর থেকে নায়িকার সঙ্গে তার টিমের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। উৎকণ্ঠায় ছিল অভিনেত্রীর পরিবার। রবিবার দুপুর ২টো নাগাদ মুম্বইয়ে ফিরলেন অভিনেত্রী। তাঁর এই খোঁজ না মেলার খবর প্রকাশ্যে আসতেই ভারত সরকারের তরফে তৎপরতার সঙ্গে অভিনেত্রীকে দেশে ফেরানোর ব্যবস্থা করা হয়। তবে রবিবার বিমানবন্দরে নেমে আবেগতাড়িত হয়ে পড়েন নুসরত বললেন, ‘‘আমি ফিরে এসেছি, আমাকে বাড়ি যেতে দিন। ক’টা দিন একা থাকতে দিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE