Advertisement
১১ মে ২০২৪
Nushrat Bharucha

Nushrratt: গা ছমছমে গ্রামের শেষে কোন পথ? অলৌকিকে পা, ‘সাক্ষী’ নুসরত

দর্শকের ভালবাসায় ভরেছিল ‘ছোড়ি’। কানাঘুষো শোনা যাচ্ছে, আসছে তার সিক্যুয়েল।

ফের অলৌকিকের টানে নুসরত?

ফের অলৌকিকের টানে নুসরত?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ২১:১১
Share: Save:

বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল হেমন্ত আর সাক্ষীকে। সাক্ষী তখন অন্তঃসত্ত্বা। অসহায় দম্পতি জায়গা খুঁজেছিল রহস্যে ঘেরা এক প্রত্যন্ত গ্রামে। তার পর সাক্ষীর জীবন ঘিরে ফেলে একের পর এক অলৌকিক অধ্যায়। ভয়ে-উত্তেজনায় সাড়া ফেলেছিল ২০২১ সালে আমাজন প্রাইমে মুক্তি পাওয়া সেই ছবি, যার নাম ‘ছোড়ি’। পরিচালনায় বিশাল ফুরিয়া। সাক্ষীর ভূমিকায় আলোড়ন তুলেছিলেন অভিনেত্রী নুসরত ভরুচ্চা।

শোনা যাচ্ছে, সেই ছবির জনপ্রিয়তায় উৎসাহ পেয়ে সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। সঙ্গে আবারও দেখা যাবে নুসরতকে।

সূত্রের খবর, ‘ছোড়ি ২’-এর শুটিং শুরু হবে চলতি বছর নভেম্বরে। সে নিয়ে রোমাঞ্চ অনুভব করছেন নুসরতও। পরিচালক এবং সহ-অভিনেতাদের সঙ্গে দেখা হওয়া তাঁর কাছে বড়ই আনন্দের। আবারও অলৌকিক জগতে পা রাখতে উন্মুখ অভিনেত্রী। তার আগে শেষ করে নিতে চাইছেন অন্যান্য চুক্তির কাজ।

জয়বসন্ত সিংহ পরিচালিত ‘জনহিত মে জারি’ তে শেষ দেখা গিয়েছিল নুসরতকে। দীপাবলিতে মুক্তি পেতে চলা ‘রাম সেতু’-তে দেখা যাবে এর পর। যেখানে তাঁর সহ-অভিনেতা অক্ষয় কুমার এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ঝুলিতে রয়েছে রাজ মেহতার ‘সেলফি’-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nushrat Bharucha chhori Horror Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE