Advertisement
২৪ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nikhil-Nusrat: নুসরত-নিখিলের দেখা হল না, শুনানির দিন পরিবর্তন আদালতে

নুসরত আর নিখিলের সঙ্গে থাকতে চান না, এ কথা বুঝতে পেরে নিখিল আলিপুর আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন।

 নুসরত জাহান এবং নিখিল জৈন ।

নুসরত জাহান এবং নিখিল জৈন ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৩:২১
Share: Save:

দীর্ঘদিন পর মঙ্গলবার আলিপুর আদালতে মুখোমুখি হওয়ার কথা ছিল নিখিল জৈন এবং নুসরত জাহানের। তবে সেই সম্ভাবনা উড়িয়ে দিয়ে নিখিল জানিয়েছিলেন, এই মুহূর্তে তিনি শহরের বাইরে। মঙ্গলবার নিখিল-নুসরতের মামলার পরবর্তী দিনও পিছিয়ে গেল।

আদালত সূত্রে খবর, করোনা আবহে প্রত্যেক দিন সব বিচারপতি আদালতে এসে উপস্থিত হচ্ছেন না এবং বেঞ্চ গঠন হচ্ছে না। যার ফলে মঙ্গলবার নুসরতের বিরুদ্ধে নিখিলের করা দেওয়ানি মামলার শুনানি হল না।

শ্রাবন্তী এবং তনুশ্রীর সঙ্গে নুসরত।

শ্রাবন্তী এবং তনুশ্রীর সঙ্গে নুসরত।

নুসরত আর নিখিলের সঙ্গে থাকতে চান না, এ কথা বুঝতে পেরে নিখিল আলিপুর আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন। মঙ্গলবার সেই মামলার শুনানির দ্বিতীয় তারিখ ছিল। আনন্দবাজার অনলাইনকে নিখিল জানিয়েছিলেন, তিনি আদালতে উপস্থিত না থাকলেও তাঁর প্রতিনিধি সেখানে থাকবেন। কিন্তু নুসরতকে আদালতে এসে বলতে হবে, তিনি নিখিলের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না।

আইনি প্রক্রিয়ায় বিয়ে হয়নি নিখিল-নুসরতের। তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরতের থেকে আলাদা হতে চেয়েছেন নিখিল। কিন্তু বিচারপতিদের অনুপস্থিতিতে আপাতত শুনানি স্থগিত। আবার পরবর্তী তারিখ পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে দু’পক্ষকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood nusrat jahan Nikhil Jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE