Advertisement
০২ মে ২০২৪
Mimi Chakraborty

Nusrat-Mimi: বোনঝিকে জন্মদিনের শুভেচ্ছায় মিমি, বহু দিন পরে মন্তব্যে নুসরত

বহু দিন পরে মিমির পোস্টে জ্বলজ্বল করছে ‘বোনুয়া’ নুসরত জাহানের মন্তব্য!

মিমি এবং নুসরত।

মিমি এবং নুসরত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৬:৫০
Share: Save:

দেখতে দেখতে বোনঝি দু’বছরে পা রাখল। খুশিতে ভাসছেন মাসি মিমি চক্রবর্তী। দুঃখও পাচ্ছেন! কেন? একরত্তি বোনঝির জন্মদিনের উদ্‌যাপনে তিনি শামিল হতে পারছেন না বলে। বদলে খুদের একদম ছোটবেলা থেকে এখনকার পর পর চারটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। সেখানেই অভাবনীয় কাণ্ড! বহু দিন পরে মিমির পোস্টে জ্বলজ্বল করছে ‘বোনুয়া’ নুসরত জাহানের মন্তব্য!

জন্মদিনে বোনঝিকে দূর থেকেই আশীর্বাদ করেছেন তাঁর মাসি। মনখারাপের কথা জানিয়ে লিখেছেন, ‘মিমি তোমায় আর পরিবারকে ভীষণ মিস করছে। শুভ জন্মদিন!’ পাশে কেকের ছবি। এর পরেই নুসরত মিমির বোনঝিকে লিখেছেন, ‘তুমিই একরাশ আনন্দ। জন্মদিনে অনেক শুভেচ্ছা।' ট্যাগও করেছেন তাঁর প্রিয় বন্ধুকে। ইতিমধ্যেই ৪১ হাজার নেটাগরিক দেখেছেন এই মন্তব্য।

বুধবার থেকেই একের পর এক ছক ভাঙছেন নুসরত। এ দিন তাঁকে যশ দাশগুপ্তের হাত ধরে পার্ক স্ট্রিটের মতো জনবহুল রাস্তায় দেখা গিয়েছে। বৃষ্টি মাথায় নিয়ে যুগলে হাতে হাত রেখে পথ চলেছেন। যতক্ষণ তাঁরা রাস্তায় ছিলেন, ততক্ষণ অন্তঃসত্ত্বা সঙ্গিনীকে যত্ন করে আগলেছেন যশ। সেই দৃশ্য ভাইরাল সংবাদমাধ্যমে। সেই রেশ ভাল করে কাটার আগেই বৃহস্পতিবার তিনি মিমির পোস্টে আবার আগের মতো মন্তব্য ভাগ করে নিলেন।

সব ঠিক থাকলে আগামী মাসে মা হবেন শাসকদলের সাংসদ-তারকা। মিমি আবার মাসি! তাই কি হঠাৎ তৈরি হওয়া দূরত্ব এ ভাবেই মুছছেন নুসরত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Mimi Chakraborty nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE