Advertisement
২৭ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: অপেক্ষা মাস দুয়েকের, সন্তানসম্ভবা নুসরতের বাড়িতে পৌঁছল রঙিন কেক

কেকের উপর লেখা, ‘বয় অর গার্ল?’ অর্থাৎ পুত্রসন্তান নাকি কন্যাসন্তান? মঙ্গলবার দুপুরেই সেই খবর জানলেন নুসরত জাহান।

নুসরত জাহান

নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৮:৩৪
Share: Save:

সন্তানসম্ভবা অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। তাঁর বেবি বাম্পের ছবি প্রথম প্রকাশ করেছিল আনন্দবাজার অনলাইন। তার পরে তিনি একাধিক বার নেটমাধ্যমে নিজের ছবি দিয়েছেন, যেখানে আবছা করে তাঁর বেবি বাম্প বোঝা গিয়েছে।

জানা গিয়েছিল, আগামী সেপ্টেম্বর মাসে সন্তান জন্মের সম্ভাব্য সময়। নুসরত পুত্রসন্তানের জন্ম দেবেন না কন্যা, তা নিয়ে সমাজের বিভিন্ন অংশে কৌতূহল এবং আগ্রহের জন্ম হয়েছে। মঙ্গলবার দুপুরে নুসরত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করায় সেই জল্পনা আরও বেড়েছে।

শ্রাবন্তী, নুসরত ও তনুশ্রী

শ্রাবন্তী, নুসরত ও তনুশ্রী

পাশ্চাত্য সংস্কৃতিতে সন্তান পুত্র না কন্যা, তা প্রকাশ করার উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। যেখানে একটি কেক কাটা হয়। যিনি কেকটি বানান, কেবল তিনিই সন্তানের লিঙ্গ জানবেন। এমনই প্রথা। কেক বানানোর সময়ে তার ভিতরে নীল অথবা গোলাপি রঙের স্তর থাকে। নীল স্তর থাকলে বোঝা যায় পুত্রসন্তান। আর গোলাপি মানে কন্যাসন্তান।

সে রকমই একটি কেক পৌঁছেছে নুসরতের বাড়িতে। কেকের উপর লেখা, ‘বয় অর গার্ল?’ অর্থাৎ পুত্রসন্তান নাকি কন্যাসন্তান? ‘বয়’ লেখার উপরে নীল রং দিয়ে পতাকা আঁকা। ‘গার্ল’-এর উপরে গোলাপি রঙের পতাকা। যাঁরা কেক বানিয়েছেন, তাঁদের নাম লেখা রয়েছে কেকের উপর। নুসরত সেই ছবিটি দিয়ে তার উপর চুম্বনের চিহ্ন এঁকে দিয়েছেন। যা থেকে অনেকের জল্পনা, নুসরত সম্ভবত জেনে গিয়েছেন তাঁর সন্তান কন্যা না পুত্র হতে চলেছে।

লিঙ্গ জানার জন্য পাঠানো কেক

লিঙ্গ জানার জন্য পাঠানো কেক

প্রসঙ্গত, ভবিষ্যৎ সন্তানের লিঙ্গ নির্ধারণ সম্পূর্ণ বেআইনি। কিন্তু নেটাগরিকদের জল্পনা চলছেই। সেই জল্পনার পাশাপাশি আরও একটা প্রশ্নের উত্তর নিয়ে আলোচনা চলছে— নুসরতের সন্তানের পিতৃপরিচয় কী? তা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। যদিও গুজব রটেছে, টলিউডের অভিনেতা যশ দাশগুপ্তই নুসরতের অনাগত সন্তানের জনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnancy nusrat jahan baby Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE