Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

Nusrat-Raj: অন্তঃসত্ত্বা অবস্থায় কাজে ব্যস্ত নুসরত, তাঁকে নিয়ে বিতর্ক প্রসঙ্গে মুখ খুললেন রাজ

নুসরতের বিয়ে এবং ব্যক্তিগত টানাপড়েন নিয়ে  মুখ খুলেছেন রাজ চক্রবর্তীও। পরিচালকের হাত ধরেই টলিউডের আত্মপ্রকাশ করেছিলেন নুসরত।

নুসরত জাহান এবং রাজ চক্রবর্তী।

নুসরত জাহান এবং রাজ চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১৩:৫২
Share: Save:

অন্তঃসত্ত্বা নুসরত জাহান। তার মধ্যেই জোরকদমে কাজ করে চলেছেন সাংসদ-অভিনেত্রী। নিভৃতে সময় কাটানোর পাশাপাশি নিজেকে সাজিয়ে ক্যামেরার সামনেও দাঁড়াচ্ছেন হবু মা।

শুক্রবার সেই ছবিই ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নুসরত। নীল রঙের ঢিলেঢালা গাউন, খোলা চুল এবং মানানসই হালকা সাজে সুন্দরী তিনি। কোনও এক ফোটোশ্যুটের জন্যই সেজেছেন নুসরত। গত বৃহস্পতিবার সেই শ্যুটের ‘বিহাইন্ড দ্য সিন’ অর্থাৎ ক্যামেরার পিছনের মুহূর্তও মুঠোফোনে বন্দি করে ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে দিয়েছিলেন নুসরত।

কাজ নিয়ে ব্যস্ত থাকলেও সমস্যা পিছু ছাড়েনি নুসরতের। গত মঙ্গলবার বিজেপি সাংসদ সঙ্ঘমিত্রা মৌর্য নুসরতের বিরুদ্ধে লোকসভার স্পিকারকে চিঠি দিয়েছেন। তাঁর অভিযোগ, লোকসভায় দাঁড়িয়ে সাংসদ-অভিনেত্রী নিজের সম্পর্কে ভুল তথ্য পেশ করেছেন। তাই তাঁর বিরুদ্ধে নিয়ম মেনে পদক্ষেপের আবেদন জানিয়েছেন সঙ্ঘমিত্রা।

নুসরতের বিয়ে এবং ব্যক্তিগত টানাপড়েন নিয়ে মুখ খুলেছেন রাজ চক্রবর্তীও। পরিচালকের হাত ধরেই টলিউডে আত্মপ্রকাশ করেছিলেন নুসরত। রাজ মনে করেন, নুসরত একটি দলের প্রতিনিধিত্ব করেন। তাই কোন কথা কোথায় বলা উচিত, তা তিনি ভাল করে জানেন। নিখিল জৈনের সঙ্গে বিয়েকে অস্বীকার করেছেন নুসরত। ব্যারাকপুরের নব নির্বাচিত বিধায়কের কথায়, “উপস্থিত বুদ্ধিতে বোধ হয় কোথাও একটা ভুল হয়ে গিয়েছে যখন ও কথাগুলো বলেছে। কী বলতে গিয়ে কী বলে ফেলেছে।কিন্তু এটা ওর ব্যক্তিগত ব্যাপার। আমার বিশ্বাস আগামী দিনে ও নিজেকে আরও সংশোধন করে নেবে।

কিন্তু আপাতত মুখে কুলুপ এঁটেছেন নুসরত। নেটমাধ্যমে সক্রিয় থাকলেও নিজের জীবনে বয়ে যাওয়া ঝড় নিয়ে কোনও শব্দ খরচ করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Raj Chakraborty nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE