Advertisement
১১ মে ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: নুসরতের সন্তানের নাম নিয়ে ব্যঙ্গ নেটপাড়ায়, সদ্যোজাতকে তৈমুরের সঙ্গে তুলনা

এক দিকে যেমন নতুন মায়ের জন্য নেটমাধ্যমে শুভেচ্ছার ঢল, অন্য দিকে নেটাগরিকদের একাংশ নুসরতের সন্তানের সম্ভাব্য নাম ভাবতে ব্যস্ত।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৮:৪৭
Share: Save:

যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম, তার পর নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ব্যক্তি জীবনের নানা সিদ্ধান্তের জন্য অনবরত ট্রোল হয়েছেন নুসরত জাহান। সন্তানের পিতৃপরিচয় আড়াল করা নিয়েও পড়েছেন কটাক্ষের মুখে। বৃহস্পতিবার দুপুরে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর সেই তালিকায় জুড়েছে নতুন বিষয়। নেটাগরিকদের আলোচনার নতুন বিষয়, ‘ছেলের নাম কী রাখবেন নুসরত জাহান?’

পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসাপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। মা এবং সন্তান আপাতত সুস্থ। এক দিকে যেমন নতুন মায়ের জন্য নেটমাধ্যমে শুভেচ্ছার ঢল, অন্য দিকে নেটাগরিকদের একাংশ নুসরতের সন্তানের সম্ভাব্য নাম ভাবতে ব্যস্ত। সন্তানের জনক কে, সেই প্রশ্নের উত্তর নিজের কাছেই রেখেছেন নুসরত। তবে অনেকেই ধরে নিয়েছেন নুসরতের পুত্রের জনক যশ। অন্তঃসত্ত্বা থাকাকালীন নুসরতের দেখাশোনা করা থেকে সন্তান জন্ম দেওয়ার সময় তাঁর পাশে থাকা, যশ সঙ্গী হয়ে তাঁর পাশে ছিলেন। তাই নেটমাধ্যমে কেউ কেউ লিখছেন, যশের সঙ্গে নাম মিলিয়ে নুসরতের পুত্র সন্তানের নাম হবে ‘যশরত’। অনেকেই আবার নুসরত এবং যশের নামের বানান মিলিয়ে সন্তানের নাম ‘নুহাস’ রাখার পরামর্শ দিয়েছেন।

নুসরতের সন্তানের দিকেও ধেয়ে আসছে ট্রোল-কটাক্ষও।

নুসরতের সন্তানের দিকেও ধেয়ে আসছে ট্রোল-কটাক্ষও।

এক দিকে যেমন বাহারি নামের পরামর্শ, অন্য দিকে সেই নামকে ঘিরেই নানা ব্যঙ্গোক্তি, পরিহাস। সন্তান জন্মের আগে থেকেই নানা বিতর্কে জড়িয়ে পড়ায় সদ্যোজাতর নাম ‘খেসারত’ রাখার কথা লিখলেন একজন। নুসরতের জীবনের নতুন অধ্যায়ে অনেকেই আবার টেনে এনেছেন তাঁর প্রাক্তন নিখিল জৈনকে। লিখেছেন, নুসরতের সন্তানের নাম নিখিলের সঙ্গে মিলিয়ে রাখা হোক ‘নিখিলেশ’।

গত ৪ জুন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তাকে নিয়ে শুরু হয় চর্চা। তার পিতৃপরিচয়, ভবিষ্যৎ নিয়ে চিন্তার অন্ত ছিল না অনেকের। নুসরতের সন্তান জন্মের পরে এখন তাকে তুলনা করা হচ্ছে সইফ আলি খান এবং করিনা কপূর খানের জ্যেষ্ঠপুত্র তৈমুরের সঙ্গে। কারণ তৈমুরের মতোই নুসরতের ছেলেকে নিয়েও কৌতূহলের শেষ নেই অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE