×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

‘সে তোমার মুখেও ঘুসি মারতে পারে’, কেন বললেন নুসরত?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ ডিসেম্বর ২০২০ ১৯:২৭
নুসরত জাহান।

নুসরত জাহান।

বরাবরই শিরোনামে থাকেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। বিতর্ক যেন তাঁর নিত্যদিনের সঙ্গী। মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের খানচারেক ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার ব্যক্তিত্ব তুমি সামাল দিতে পারবে না।’ ছবির থেকেও বেশি এই ক্যাপশনই নতুন করে বিতর্ক উস্কে দিয়েছিল।

বৃহস্পতিবার ফের একই রাস্তায় হাঁটলেন সাংসদ-অভিনেত্রী। নিজের একটি ছবি পোস্ট করেছেন নুসরত। হালকা গোলাপি রঙের ফ্লোরাল টপ এবং প্লাজো পরে খোলা চুলে মন দিয়ে বই পড়তে দেখা যাচ্ছে তাঁকে। ছবিতে তাঁকে পাশের বাড়ির মেয়ে মনে হলেও, ক্যাপশনটা কিন্তু মোটেই সহজ নয়।

নুসরত লিখলেন, ‘সে সুন্দর, সে দয়ালু। কিন্তু সে তোমার মুখে ঘুসি মারতেও দ্বিধাবোধ করবে না।’ কথাগুলি কিছুটা সাবধানবাণীর মতো শোনাল, তাই তো?

Advertisement

সত্যিই কি কাউকে সাবধান করতে চাইছেন তিনি, না কি নেহাতই মজার ছলে এই লেখা?

অভিনেত্রীর প্রতিটি পদক্ষেপই আতসকাচের তলায় যাচাই করেন নেটাগরিকরা। তাঁর রিল ভিডিয়ো বানানো থেকে শুরু করে স্বামী নিখিল জৈনের ব্র্যান্ডের হয়ে মডেলিং করা— প্রায় সব কিছুতেই আপত্তি জানিয়েছেন নেটাগরিকদের একাংশ। সাংসদ হিসাবে তাঁর দায়িত্বের কথাও বার বার মনে করিয়ে দেওয়া হয় তাঁকে। দিন কয়েক আগে বুদ্ধের ছবি আঁকা এবং খোলা পিঠে নিজের ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন তিনি।

এ সব নিয়ে যদিও কখনও মন্তব্য করেননি সাংসদ-অভিনেত্রী, তবে নিজের ট্রোলারদের উদ্দেশেই কি এই প্রচ্ছন্ন বার্তা দিলেন নুসরত? উত্তর অবশ্য এখনও অজানা।

আরও পড়ুন: বিয়ের আসরে গুনগুনের নাচেই বাজিমাত, ‘মোহর’কে টপকে প্রথম ‘খড়কুটো’

আরও পড়ুন: শাশুড়ি শর্মিলা ঠাকুরের প্রশংসায় পঞ্চমুখ করিনা, কেন?​

Advertisement