Advertisement
২৪ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat: দ্বিতীয় বার না ভেবে জীবন থেকে বাদ দিয়ে দেওয়া উচিত, কার কথা বলতে চাইছেন নুসরত?

মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে তিনি একটিও মন্তব্য করেননি নুসরত।

অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান

অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ২১:৫৯
Share: Save:

জীবন থেকে কাকে বাদ দেওয়ার কথা ভাবছেন অভিনেত্রী ও সাংসদ? নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন ভিডিয়ো। নেটমাধ্যমে জাগছে কৌতূহল। তাঁর মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে তিনি একটিও মন্তব্য করেননি। এ বারেও সরাসরি কোনও বক্তব্য রাখলেন না নুসরত। সাহায্য নিলেন একটি ভিডিয়োর।

ভিডিয়োয় এক মহিলা পরামর্শ দিচ্ছেন, সমস্ত বন্ধুই বিশ্বাসযোগ্য নন। দ্বিতীয় বার না ভেবে জীবন থেকে বাদ দিয়ে দেওয়া উচিত তাঁদের। কারণ তাঁরা কারও সার্বিক উন্নতিতে কোনও কাজে আসবেন না। বরং ক্ষতি করার জন্য অপেক্ষা করে রয়েছেন। তাঁরা আসলে বিষাক্ত, ক্ষতিকর। ভিডিয়োর শেষে মহিলার বক্তব্য, ‘‘তোমার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ তুমি, তোমার মানসিক স্বাস্থ্য। জীবনের একটা সময়ে এই সবই উপলব্ধি করবে তুমি।’’

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

কিন্তু এই ভিডিয়োটি পোস্ট করে কী বলতে চাইলেন তিনি? কাউকে বাদ দিতে চাইছেন জীবন থেকে? ভিডিয়োর মহিলার কথা মতো তিনি কি সেই সমস্ত উপলব্ধি করেছেন? তাঁর জীবনে নতুন অতিথি আসছে বলে খবর অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের। কিন্তু একইসঙ্গে জীবন থেকে বাদ পড়তে চলেছেন তাঁর স্বামী নিখিল জৈন। বলা যায়, স্বেচ্ছায় বাদ পড়ছেন নিখিল। আনন্দবাজার ডিজিটালকে তিনি জানিয়েছেন, ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’

কিন্তু তাঁর জীবনে যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে প্রশ্ন চার দিকে। নেটাগরিকদের সিংহভাগের মত, অনাগত সন্তানের জনক যশই। কিন্তু তাঁদের সম্পর্ক নিয়ে কোনও দিনও খোলসা করেননি কেউ। নেটাগরিকদের ধারণা, তাই যশ বা নুসরত চুপ করে আছেন। তা হলে বিশেষ করে কোনও বন্ধুকে তিনি তাঁর জীবন থেকে বাদ দিতে চলেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE