Advertisement
২৫ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: ভালবাসা পাঠালাম তোমায়, কাকে বার্তা দিলেন নুসরত?

কার উদ্দেশে এমন বার্তা দিলেন নুসরত? নিছক অনুরাগীদের উদ্দেশেই এই বার্তা, নাকি বিশেষ কারও জন্য এই কথা বললেন নুসরত?

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ২২:০২
Share: Save:

সংবাদ মাধ্যমের সঙ্গে খুব কম কথা বলেন তিনি। কিন্তু নেটমাধ্যমে নিজের মনের কথা প্রকাশ করতে পিছপা হন না সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বৃহস্পতিবার বিকেলেও তেমনই করলেন হবু-মা। নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় সবটা।

গাড়িতে বসে রয়েছেন নুসরত। খোলা চুল, মুখে নেই মেকআপ। গন্তব্যে পৌছনোর ফাঁকেই কয়েক সেকেন্ডের ব্যুমেরাং বানিয়ে ফেললেন সাংসদ-অভিনেত্রী। তার সঙ্গে তিনি লিখেছেন, ‘ভালবাসা পাঠালাম তোমায়।’

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

কার উদ্দেশে এমন বার্তা দিলেন নুসরত? নিছক অনুরাগীদের উদ্দেশেই এই বার্তা, নাকি বিশেষ কারও জন্য এই কথা বললেন নুসরত? সে প্রশ্নের উত্তর যদিও অভিনেত্রী ছাড়া কেউ জানেন না।

ইদের দিন হাতে রং তুলি তুলে নিয়েছিলেন নুসরত। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল প্রেমের বার্তা। যেখানে ‘লভ বার্ডস’-এর ছবি আঁকতে দে‌খা গিয়েছিল তাঁকে। কিন্তু রূপক অর্থে নয়, আক্ষরিক অর্থেই ‘লভ বার্ডস’-এর ছবি এঁকেছিলেন নুসরত। অন্তঃসত্ত্বা অবস্থায় এ ভাবেই নিজের সময় কাটাচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE