Advertisement
২০ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: সোমবার সকালে নেটাগরিকদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন নুসরত, কী বললেন অভিনেত্রী?

নুসরত বুঝিয়ে দিলেন, কোনও কটাক্ষ বা কুরুচিকর মন্তব্যই তাঁর ঔজ্জ্বল্য কমাতে পারবে না।  বরং তিনি তা ছড়িয়ে দেবেন সকলের মধ্যে।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১১:০৪
Share: Save:

তাঁর পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা বেশি। ইদানীং সময় তাঁর মৃত্যু কামনাও চোখে পড়ে নেটমাধ্যমে। কিন্তু নুসরত জাহানের ‘দ্যুতি’ কমেনি এতটুকুও।

নুসরতের ঔজ্জ্বল্য নিয়ে ইন্ডাস্ট্রি বরাবর মুগ্ধ। তবে মা হওয়ার পর সেই দীপ্তি যেন বেড়ে চলেছে। সেই দীপ্তির ছবি অভিনেত্রী ইনস্টাগ্রামের মাধ্যমে ভাগ করে নিলেন সকলের সঙ্গে। ক্যামেরার লেন্সে চোখ রেখে হাসছেন নুসরত। গোলাপি ঠোঁট, খোলা চুল, কাঁধ খোলা জামায় সেজে উঠেছেন। তারই সঙ্গে সকলের উদ্দেশে লিখেছেন, ‘আশা করি আমার দ্যুতির মতোই সকলের দিন উজ্জ্বল হবে।’

সন্তানসম্ভবা হওয়ার পর থেকে সংবাদমাধ্যমকে এড়িয়ে গিয়েছেন নুসরত। নেটাগরিকদের সঙ্গেও সরাসরি কথা বলেননি সাংসদ-অভিনেত্রী। তবে নিজের দিকে ধেয়ে আসা ট্রোল-কটাক্ষের পরোক্ষ উত্তর দিয়েছেন নুসরত। গত বৃহস্পতিবার নিজের একটি ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘মানবজমিনে একটু সার দিলাম যাতে তারা বেড়ে ওঠে।’ লেখার পাশে দুটো হাসির চিহ্ন জুড়ে দিয়েছিলেন তিনি। এ কথা একেবারে স্পষ্ট, তাঁকে ঘিরে সমস্ত নেতিবাচকতার বিরুদ্ধে জোরালো জবাব ছুড়ে দিয়েছিলেন অভিনেত্রী।

তবে এ বার তীক্ষ্ণ বাক্যবাণ নয়। বুঝিয়ে দিলেন, কোনও কটাক্ষ বা কুরুচিকর মন্তব্যই তাঁর ঔজ্জ্বল্য কমাতে পারবে না। বরং তিনি তা ছড়িয়ে দেবেন সকলের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE