Advertisement
১০ মে ২০২৪
Rani Rashmoni

Rani Rashmoni: মা ভবতারিণীর চরিত্রে অভিনয়ের সময়ে এই খবর, তাঁর আশীর্বাদেই আমি অন্তঃসত্ত্বা: তনুশ্রী

‘রাণী রাসমণি’ ধারাবাহিকে মা ভবতারিণীর মুখ পাল্টে যেতে পারে। সেই কথা ভেবে কি বিষণ্ণ অভিনেত্রী?

রাণী রাসমণির সঙ্গে মা ভবতারিণী

রাণী রাসমণির সঙ্গে মা ভবতারিণী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৮:৫৩
Share: Save:

অন্তঃসত্ত্বা তনুশ্রী। প্রথম তিন মাস পেরিয়েছে তাঁর মাত্র। আরও কয়েক দিন পরে সবাইকে জানানোর ইচ্ছে ছিল তাঁর। কিন্তু এমন সুখবর কি আর ঘরবন্দি থাকতে চায়? টেলিপাড়ায় খবর ছড়িয়ে পড়েছে, ‘মা ভবতারিণী চরিত্রের অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য সন্তানসম্ভবা।’ কিন্তু একই সঙ্গে জানা যাচ্ছে, ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে মা ভবতারিণীর মুখ পাল্টে যেতে পারে। তনুশ্রীকে ছে়ড়ে ফেলতে হতে পারে দেবীর পোশাক। সেই কথা ভেবে কি বিষণ্ণ অভিনেত্রী?

আনন্দবাজার অনলাইনকে তনুশ্রী জানালেন, তিনি অভিনেত্রী বদলের সম্পর্কে এখনই কিছু বলতে পারবেন না। কারণ তাঁর কাছে যথেষ্ট তথ্য নেই। অভিনেত্রীর কথায়, ‘‘যদি মা ভবতারিণীর চরিত্রে আমি আর অভিনয় না করতে পারি, তাতেও কষ্ট নেই মনে। আমি খুবই আধ্যাত্মিক মানুষ। মায়ের চরিত্রে অভিনয় করতে করতেই খবর পাই যে আমি সন্তানসম্ভবা, তাই আমি মনে করি, মা ভবতারিণীর আশীর্বাদেই সব হয়েছে।’’ তবে পাশাপাশি তনুশ্রী জানালেন, এই চরিত্রে অভিনয় করে তিনি চ্যানেল ও প্রযোজকদের কাছে ঋণী। সারা জীবন মনে থেকে যাবে এই অভিজ্ঞতা।

কিন্তু পাশাপাশি তিনি জানালেন, এখনও মায়ের চরিত্রে তিনিই অভিনয় করছেন। শ্যুটেও যাচ্ছেন। তবে আগের থেকে অনেক বেশি সাবধানী হয়ে গিয়েছেন তিনি। সেটেও সবাই খুব যত্ন করছেন। তনুশ্রী বললেন, ‘‘আমার মেকআপ এবং সাজপোশাক যেহেতু খুব ভারী, তাই মাঝে বিরতি পেলেই ভারী গয়না খুলে বিশ্রাম নিই। আগে এ সব কিছুই করতে হত না। এখন কাজ শেষ হলেই তাড়াতাড়ি বাড়ি ফিরে যাচ্ছি। বদল এসেছে জীবনে। সেটা টের পাচ্ছি। খুব ভাল লাগছে।’’

কী করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর লুক বদল

কী করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর লুক বদল

‘রাণী রাসমণি’ ছাড়াও ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর চরিত্রে অভিনয় করেন তনুশ্রী। সেখানে তাঁর পোশাক বদলে গিয়েছে সন্তান ধারণ করার পরে। আগে উঁচু হিল জুতোর সঙ্গে কোট, শার্ট পরতে হত। কিন্তু এই অবস্থায় সে সব পরতে অসুবিধা হয় জেনেই তাঁর ‘লুক’ বদলে দেওয়া হয়। এখন তিনি উঁচু হিলের পরিবর্তে সাধারণ চটি এবং তার সঙ্গে শাড়ি পরে অভিনয় করেন।

স্বামী শমীক বসুর সঙ্গে তনুশ্রী

স্বামী শমীক বসুর সঙ্গে তনুশ্রী

২৯ বছর বয়সি অভিনেত্রীর জীবনে এই খবর আচমকাই এসেছে। আড়াই বছরের দাম্পত্য তনুশ্রী আর তাঁর স্বামী শমীক বসুর। সন্তানের জন্য পরিকল্পনা করেননি তাঁরা। তারই মাঝে এই সুখবর এল।

টেলিপাড়ার ব্যস্ত পরিচালকদের মধ্যে অন্যতম নাম শমীক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পাণ্ডব গোয়েন্দা’ ইত্যাদি ধারাবাহিকের নির্দেশক তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE