Advertisement
১৯ জুলাই ২০২৪
Nusrat Jahan Son Photo

‘যেন ছোট্ট যশ’ জন্মের তিন বছর পর মাতৃদিবসে ছেলে ঈশানকে প্রথম বার প্রকাশ্যে আনলেন নুসরত

নুসরত জাহানের ছেলের বয়স সাড়ে তিন বছর। কেমন দেখতে তাঁকে? মাতৃদিবসে প্রথম বার ছোট্ট ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

সন্তানকে প্রকাশ্যে আনলেন।

সন্তানকে প্রকাশ্যে আনলেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৭:৩৩
Share: Save:

২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় নুসরত জাহানের ছেলের। নাম, ঈশান দাশগুপ্ত। যদিও সেই সময় ছেলের পিতৃপরিচয় নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। অভিনেতা যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, তা তাঁর পুরসভার জন্মের শংসাপত্রেই পরিষ্কার করে দেন অভিনেত্রী।

এমনিতেই তারকা-সন্তানদের কেমন দেখতে হয়েছে, তা নিয়ে উৎসাহ থেকে তাঁদের অনুরাগীদের। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। নুসরতের ছেলের বয়স সাড়ে তিন বছর। মাতৃদিবসে প্রথম বার ছেলে ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

ছেলে ঈশানের সঙ্গে নুসরত জাহান।

ছেলে ঈশানের সঙ্গে নুসরত জাহান। ছবিঃ ইনস্টাগ্রাম।

চলতি বছর লোকসভা ভোটে প্রার্থী হতে পারেননি নুসরত। আপাতত ছবির কাজ ও স্বামী, সংসার নিয়েই রয়েছেন অভিনেত্রী। মা হয়েছেন তা-ও প্রায় বেশ কয়েক বছর হল। তবে ছেলেকে নিয়ে প্রথম থেকেই সাবধান্ যশ ও নুসরত।

গত কয়েক বছরে সমাজমাধ্যমে দীপাবলি কিংবা বড় দিনের সময় ছেলের পিছন থেকে তোলা ছবি দিয়েছেন নুসরত, মুখ দেখাননি। এ বার সেই আগল আলগা করলেন তিনি।

গোলাপি শিফনের শাড়িতে নুসরত। চোখে-মুখে তাঁর গোলাপি আভা। কোলে বসে রয়েছে ছোট্ট ঈশান। মাতৃদিবসটা শুধুই যে সন্তানের সঙ্গে কাটাচ্ছেন এমনটা নয়, অভিনেত্রী তাঁর মায়ের সঙ্গে কেক কেটে উদ্‌যাপন করেন বিশেষ এই দিনটি। সে ছবিও পোস্ট করেছেন তিনি। নুসরতের ছেলেকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। অনেকেই লিখেছেন, ‘ঈশান যেন একেবারে ছোট্ট যশ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE