Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

মিমির মোমো প্রেমের গল্প ফাঁস করলেন নুসরত

মিমির মোমো প্রেমের এক ঝলক দেখা গেল নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে।

আড্ডায় ভেসে গেলেন টলিউডের দুই অভিনেত্রী-সাংসদ।

আড্ডায় ভেসে গেলেন টলিউডের দুই অভিনেত্রী-সাংসদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১৫:৩৫
Share: Save:

ফের একসঙ্গে দুই ‘বোনুয়া’। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। সঙ্গে ধোঁয়া ওঠা মোমো। সপ্তাহান্তে খাওয়াদাওয়া, খুনসুটি আর আড্ডায় এ ভাবেই ভেসে গেলেন টলিউডের দুই অভিনেত্রী-সাংসদ।

মিমির মোমো প্রেমের এক ঝলক দেখা গেল নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে। বিছানায় এক প্লেট ভরতি মোমো এবং দু’রকমের চাটনি নিয়ে বসে রয়েছেন মিমি। অভিনেত্রীর পরনে সাদা রঙের শার্ট এবং নীল প্যান্ট। ক্যামেরার পিছন থেকে নুসরতের প্রশ্ন, "কী খাচ্ছ তুমি?" একটা আস্ত মোমো মুখে পুরে নিয়ে বন্ধুর প্রশ্নের উত্তর দিলেন মিমি। এর পরেই তাঁর ‘ফেভারিট’ চাটনি কোনটা, সেটাও জানতে চান নুসরত। প্রশ্ন শুনেই মিমি চামচটা নিয়ে সোজা ডুবিয়ে দিলেন লাল চাটনিতে। সেই চাটনি কী ভাবে খেতে হয়, সেটিও টিউটোরিয়ালের মতো করে দেখিয়ে দিলেন সাংসদ-অভিনেত্রী। এর পরেই হেসে গড়িয়ে পড়লেন বিছানায়।

টলিউডে গুঞ্জন, মিমি-নুসরতের বন্ধুত্বে নাকি ছেদ পড়েছে। কয়েক দিন আগে ২ অভিনেত্রীর কয়েকটি ইঙ্গিতমূলক পোস্ট সেই গুঞ্জনই আরও বাড়িয়ে তুলেছিল। নুসরতের ইনস্টাগ্রামের কয়েক সেকেন্ডের এই স্টোরি যেন জল ঢেলে দিল সব জল্পনায়। জানিয়ে দিল, তাঁদের সম্পর্কের তাল কাটেনি। দুই ‘বোনুয়া’র সমীকরণ রয়েছে সেই আগের মতোই। রবিবার রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলে হাত ধরে একসঙ্গে হাঁটতেও দেখা গিয়েছেন দু'জনকে।

মোমো খেতে ব্যস্ত মিমি।

মোমো খেতে ব্যস্ত মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mimi Chakraborty nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE