Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat-Yishaan: জন্মেই তারকা নুসরত-পুত্র ঈশান! এক দিন পরেই খোলা হল ফ্যানপেজ

Nusrat-Yishaan: জন্মেই তারকা নুসরত-পুত্র ঈশান! এক দিন পরেই খোলা হল ফ্যানপেজ

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৫:৩৭
Share: Save:

তারকা সন্তানের তালিকা বাড়াল নুসরত জাহানের সদ্যোজাত ঈশান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ২৬ অগস্ট জন্ম তার। আর ২৭ অগস্ট তার নামে ফ্যান পেজ খুলে ফেললেন অনুরাগীরা। বিবরণীতে লেখা, এই সামাজিক পাতাটি নুসরতের ছেলের জন্য। সদ্যোজাতর পুরো নাম ঈশান জাহান। ডিসপ্লে পিকচারে এক শিশু কোলে নুসরত জাহান। ইতিমধ্যেই ১৩৩ জন নেটাগরিক ফলো করছেন ঈশানকে। দ্রুত বাড়ছে সেই সংখ্যা। ঈশান ফলো করছে ৪২ জনকে।

তারকা পুত্র কাদের ফলো করছে? তালিকার প্রথমে স্বয়ং মা নুসরত জাহান। রয়েছে মিমি চক্রবর্তী, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ হাজরার ফ্যান পেজ। এ ছাড়াও আছেন স্বস্তিকা দত্ত, অনন্যা পাণ্ডে। ইতিমধ্যে দু’টি ছবি এবং একটি ভিডিয়ো পোস্ট হয়েছে এই পাতায়। সেখানে তার নামকরণ, নুসরতের ছবি এবং ঈশানের হাসপাতাল থেকে বাড়ি ফেরার ছোট্ট ঝলক রয়েছে।

বৃহস্পতিবার নুসরত জন্ম দেন তাঁর সন্তানের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তসলিমা নাসরিন, ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রীলেখা মিত্র সহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। তিন দিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকার পর রবিবার, ২৯ অগস্ট ছুটি পাওয়ার কথা ছিল সাংসদ-তারকার। সেখানেও ছোট্ট চমক। সোমবার, জন্মাষ্টমীতে চার দিনের ছেলেকে নিয়ে তাঁর বালিগঞ্জের বাড়িতে ফিরলেন নুসরত। ঈশানের সামাজিক পাতায় ভাগ হওয়া ছোট্ট ঝলক বলছে, গাড়িতে ওঠার সময় তারকা পুত্র ছিল তার মায়ের ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্তের কোলে।

সব দেখে অনুরাগীদের প্রশ্ন, জন্মাষ্টমীতে ‘জ্যান্ত গোপাল’ নিয়ে ফিরলেন তারকা অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Bengali Cinema Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE