Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

Nusrat-Yash: ঘনিষ্ঠতা শ্যুটিং সেটে, ৬ মাস ধরে নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটেই থাকছেন যশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ জুন ২০২১ ১৪:৫২
নিখিল-নুসরত-যশ, গত ৬ মাস ধরেই এই ৩ তারকার জীবনের সুতোগুলো একে অপরের সঙ্গে জড়িয়ে গিয়েছে। প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা বার বার প্রকাশ্যে চলে এসেছে। কিন্তু এ বারে সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহানের জীবন সব থেকে উল্লেখযোগ্য মোড় নিল। তিনি মা হতে চলেছেন। নেটমাধ্যমে একটাই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে, ‘সন্তানের জন্মদাতা কে’?

প্রেম করে বিয়ে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের। ২০১৯ সালে তুরস্কে গিয়ে বিয়ে করছিলেন তাঁরা। যদিও বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। নিখিলও স্ত্রী-কে খুশিতে ভরিয়ে রাখতেন। এই সম্পর্কের জন্য নিখিল তাঁর পরিবারের সঙ্গে লড়াইও করেছিলেন।
Advertisement
বিয়ের কয়েক মাস পরেই আচমকা শোনা যায় নুসরতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুঞ্জন, নিখিলের সঙ্গে মনোমালিন্য হওয়ায় আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। তবে নুসরত আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, সে সব গুজব। তাঁর শরীর খারাপ হয়েছিল, তাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

কিন্তু দাম্পত্যের তাল কাটতে বেশি দিন লাগেনি। তার মাঝেই প্রেমে পড়েন নুসরত। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ল তাঁর। তার আগে থেকেই পর্দায় দু’জনের সমীকরণ নিয়ে দর্শকদের মধ্যে মাতামাতি ছিল। পর্দার প্রেম ধীরে ধীরে বাস্তবে পরিণত হল। একসঙ্গে ছবিতে কাজ করতে গিয়েই যশের প্রেমে পড়েন নুসরত।
Advertisement
২০১৭ সালে যুগলের প্রথম ছবি— ‘ওয়ান’। তখন থেকে তাঁদের আলাপ, বন্ধুত্ব। তার পর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শ্যুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে যশ এবং নুসরতের মধ্যে।

যশের সঙ্গে অজমের দরগাতে গিয়েছিলেন নুসরত। আনন্দবাজার ডিজিটালই প্রথম দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিয়ো প্রকাশ্যে এনেছিল। এর পর মদন মিত্রের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা যায় ‘যশরত’-কে।

এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরতের সম্পর্কের সমীকরণ। নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। যশ এখন বেশির ভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরতের সঙ্গে সময় কাটান।

স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্যে ফাটল ধরে। এখন প্রায় ৬ মাস একসঙ্গে থাকেন না তাঁরা।

নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলেও কটাক্ষ করা হয়েছিল তখন। সেই আক্রমণের রেশ এখনও কাটেনি। রাজনৈতিক দায়িত্ব বা পোশাক নিয়ে তো বটেই, যশের সঙ্গে নাম জড়িয়ে বার বার কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

কিন্তু তাঁদের প্রেমের গুঞ্জনে নয়া মোড় এল বিধানসভা নির্বাচনের সময়ে। তৃণমূল সাংসদ নুসরত সঙ্গে প্রেম করাকালীন সবাইকে চমকে দিয়ে আচমকাই বিজেপি-তে যোগ দেন যশ। বিধানসভা ভোটে লড়াইও করেন। যদিও জিততে পারেননি।

কিন্তু তাতে যুগলের সম্পর্কে কোনও আঁচ পড়েনি। নির্বাচনী প্রচারের মাঝে তাঁরা ‘ডেট’-এও গিয়েছেন।

বেশ কয়েক দিন হল যশ ও নুসরত নিজেদের প্রেম কাহিনি সামনে আনতে শুরু করেছেন। নেটমাধ্যমে একে অপরের তোলা ছবি দেওয়া থেকে শুরু করে একই ছবি নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া থেকেই বোঝা যায় সময়ের সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছাপার জড়তা কেটেছে।

৪ জুন নুসরতের জীবনের সুখবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, এক মাসের অন্তঃসত্ত্বা তিনি। খবর ছড়িয়ে পড়ার পরে নুসরত ইনস্টাগ্রামে লিখেছেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

অভিনেত্রী এখনও এ বিষয়ে নিজে কিছু বলেননি। তবে তাঁর ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

অন্য দিকে আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছেন, এই সন্তানের জনক তিনি নন। তাঁর কথায়, ‘‘এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’’

মা হওয়ার খবর প্রকাশ পেতেই ফের সমালোচনার মুখে নুসরত। নেটাগরিকদের একটাই প্রশ্ন, ‘সন্তানের বাবা কে’? নেতিবাচকতার মধ্যেও অসংখ্য শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে নেটমাধ্যম। অনাগত সন্তানের সুস্বাস্থ্য কামনা করছেন অনুরাগীরা।