Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shilpa Shetty

রিচার্ডের সঙ্গে চুম্বনের ১৬ বছর পার! মামলার নিষ্পত্তি, স্বস্তি পেলেন শিল্পা

১৬ বছর আগে রিচার্ড আর শিল্পার চুম্বনের ঘটনায় আগুন জ্বলে গিয়েছিল গোটা দেশে। তীব্র প্রতিবাদ চলেছিল বছরভর। রাস্তায় পোড়ানো হয়েছিল তাঁদের কুশপুতুল। অবশেষে মিটল সেই অধ্যায়।

Obscenity case against Shilpa Shetty dismissed by Mumbai court

১৬ বছরের পুরনো মামলার নিষ্পত্তি হওয়ায় মঙ্গলবার স্বস্তি বোধ করছেন শিল্পা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:০৩
Share: Save:

মঙ্গলবার শিল্পা শেট্টিকে স্বস্তি দিল মুম্বই আদালত। হলিউড অভিনেতা রিচার্ড গেয়ারের সঙ্গে প্রকাশ্য চুম্বনের ঘটনায় তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া অশ্লীলতার মামলা খারিজ করে দিল আদালত।২০০৭ সালে ভারতে এসেছিলেন অভিনেতা রিচার্ড গেয়ার। রাজস্থানে এডস সচেতনতা শিবিরে এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পাকে জাপ্টে ধরে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রিচার্ড।

ভারতীয় আইনের নানা ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের আওতায় এই ঘটনায় দুই তারকার বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছিল। সুপ্রিম কোর্টের নির্দেশে এই মামলা মুম্বই আদালতে উঠেছিল। ২০২২ সালের জানুয়ারি মাসে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট এই মামলা খারিজ করে দেয়। বিচারকের রায়, রিচার্ডের আচরণের শিকার হয়েছিলেন শিল্পা, তাঁর কোনও দোষ ছিল না। কিন্তু এখানেই বিতর্ক শেষ হয়নি। রাজস্থান পুলিশ এই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানায়, শিল্পার আইনজীবী আবার সেই আবেদনকে চ্যালেঞ্জ করেন।

তবে এ বার পুরোপুরি মীমাংসার পথেই হাঁটল মুম্বই আদালত। সোমবার রাজ্যের তরফে দায়ের করা আবেদন খারিজ হল এত দিনে। ১৬ বছরের পুরনো মামলার নিষ্পত্তি হওয়ায় মঙ্গলবার স্বস্তিবোধ করছেন শিল্পা। ১৬ বছর আগে রিচার্ড আর শিল্পার চুম্বনের ঘটনায় আগুন জ্বলে গিয়েছিল গোটা দেশে। তীব্র প্রতিবাদ চলেছিল বছরভর। রাস্তায় পোড়ানো হয়েছিল তাঁদের কুশপুতুল। সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে গিয়েছে সেই অধ্যায়। তবে আইনি জট মিটল এত বছর পর।

কাজে মন দিয়েছেন শিল্পাও। তাঁকে শীঘ্রই দেখা যাবে রোহিত শেট্টি পরিচালিত ওয়েব সিরিজ় ‘পুলিশ ফোর্স’-এ। সিদ্ধার্থ মলহোত্র এবং বিবেক ওবেরয়ও অভিনয় করবেন এতে। পাশাপাশি ‘কেডি- দ্য ডেভিল’ ছবির চুক্তিও চূড়ান্ত করেছেন শিল্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE