Advertisement
০৩ মে ২০২৪
Poonam Pandey Death

জরায়ু-মুখের ক্যানসারে পুনম পাণ্ডের মৃত্যু! নীল ছবির তারকার ইনস্টা অ্যাকাউন্টের পোস্টে চারিদিক তোলপাড়

শুক্রবার সকালে পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে জানানো হয় জরায়ু-মুখের ক্যানসারে আক্রান্ত ছিলেন অভিনেত্রী। সেই রোগেই মৃত্যুই হয়েছে তাঁর।

Official instagram account of Poonam Pandey declares the star has died of cervical cancer.

(বাঁ দিকে) পুনম পাণ্ডে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পোস্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪০
Share: Save:

২০১৩ সালে ‘নশা’ ছবির মাধ্যমে অভিষেক হয় তাঁর। নীল ছবির জনপ্রিয় তারকা। দিন কয়েক আগেই মুম্বইয়ের রাস্তায় পথশিশুদের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। শুক্রবার সকালেই এল অপ্রত্যাশিত দুঃসংবাদ। ৩২-এর নায়িকা পুনম পাণ্ডের জরায়ুমুখের ক্যানসারে মৃত্যু হয়েছে। অভিনেত্রীর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমনই এক পোস্ট জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়। যদিও অভিনেত্রীর মৃত্যুর খবর আদৌ সত্য কি না, সেই নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

‘জিএসটি’, ‘দ্য জার্নি অফ কর্মা’র মতো হিন্দি ছবিতেও তাঁকে দেখেছেন দর্শক। এ ছাড়াও ‘লভ ইজ় পয়জ়ন’, ‘মালিনী অ্যান্ড কোং’-এর মতো দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে মূল ধারার ছবিতে সেই ভাবে দর্শকদের নজর কাড়তে ব্যর্থ হন পুনম। পরবর্তী সময়ে ছোট পর্দায় ‘ফিয়ার ফ্যাক্টর’ ও ‘লকআপ’ রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন তিনি।

বর্ণময় জীবন পুনমের। বরাবরই গোপন উন্মাদনা তাঁকে নিয়ে। পোশাক থেকে অঙ্গভঙ্গি— বিভিন্ন কারণে বার বার তিনি উঠে এসেছেন শিরোনামে। সাহসী পোশাকে লাইভে আসা, কিংবা মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনা— সব সময় চর্চায় ছিলেন পুনম। এ বার তাঁর মৃত্যুর খবরেও তোলপাড় নেটদুনিয়া। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে পোস্ট দিয়ে লেখা, ‘‘দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেললাম। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে ওকে স্মরণ করব।’’

গত বছরের মাঝামাঝি সময় মুম্বইয়ের যে আবাসনে অভিনেত্রী থাকতেন, আগুন লাগে সেখানে। ক্ষয়ক্ষতি হয়েছিল তাঁর ফ্ল্যাটের। তবে অক্ষত ছিলেন পুনম। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনই সে ভাবে আড়াল রাখেননি তিনি। তবে পুনম-এর যে জরায়ুতে ক্যানসার ছিল সেই খবর অজানা ছিল অনেকেরই। তাই শুক্রবার সকালে অভিনেত্রীর মৃত্যুর খবরে যেন খানিক হতভম্ভ তাঁর অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘আমি আশা করব খবরটা ভুয়ো হোক।’’ কেউ আবার লিখেছেন, ‘‘আমার ধারণা পুনমের অ্যাকাউন্ট হ্যাকড্‌ হয়েছে।’’ পুনমকে নিয়ে জল্পনার পারদ চড়ছে নেটপাড়ায়।

পুনমের মৃত্যু নিয়ে জল্পনার অবসান ঘটিয়েছেন অভিনেত্রীর ম্যানেজার। তিনি জানিয়েছেন, সম্প্রতি পুনম ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। উত্তরপ্রদেশে দেশের বাড়িতেই প্রয়াত হয়েছেন পুনম। সেখানেই অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE