ঐন্দ্রিলা সেন। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দর্শকের কাছে পরিচিত নাম। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’। তবে এর আগেও জনপ্রিয় ধারাবাহিকে ঐন্দ্রিলাকে অভিনয় করতে দেখেছেন দর্শক। সেই ঐন্দ্রিলা এ বার প্রকাশ্যে প্রশ্ন করলেন, ‘ভালবাস আমায়’?

ঐন্দ্রিলার ব্যক্তিগত সম্পর্কের বিষয়েও টলিউড ইন্ডাস্ট্রিতে সকলেই জানেন। অঙ্কুশের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির সতীর্থরা তো বটেই, দুই বাড়ির পরিজনদেরও এই সম্পর্কে সম্মতি রয়েছে। খুব তাড়াতাড়িই হয়তো বিয়েও করবেন এই জুটি। এত কিছু পরে তা হলে প্রকাশ্যে কার কাছে ওই প্রশ্ন করলেন ঐন্দ্রিলা?

আসলে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। যার ক্যাপশনে লিখেছেন, ‘লভ মি?’ সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ মনে করছে, এই প্রশ্ন তাঁদেরই করেছেন নায়িকা। যদিও এ বিষয়ে মুখ খোলেননি ঐন্দ্রিলা।

দেখুন, বিনোদনের নানা কুইজ

ঐন্দ্রিলা নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন। চরিত্র পছন্দ না হলে যে কোনও কাজে রাজি হন না তিনি। ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি জনপ্রিয় হয়েছিল। বহুদিন পরে ‘ফাগুন বউ’ দিয়ে কামব্যাক করেছে এই জুটি। আর এখানেও তাঁরা সমান জনপ্রিয়। মাঝে অনেক অফার এলেও চরিত্র পছন্দ না হওয়ায় তা ফিরিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন, ‘বেশ করেছে সংসদের সামনে ছবি তুলেছে’, মিমি-নুসরতকে সমর্থন স্বস্তিকার

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)