Advertisement
২৩ এপ্রিল ২০২৪
entertainment

Oindrila Sen: নিশিঠেকে শ্বশুর-বউমা! জন্মদিনে অঙ্কুশকে ছেড়ে অঙ্কুশের বাবার সঙ্গে নাচ ঐন্দ্রিলার

হঠাৎই লং বার টপে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বাবা। গানের তালে জমিয়ে নাচছেন দু’জনে। দেখে থমকে গিয়েছে টলিউড। তার পরেই দ্বিগুণ উল্লাসে ফেটে পড়েছেন সবাই।

জন্মদিনে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

জন্মদিনে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৯:৫১
Share: Save:

এ যেন বলিউডের অমিতাভ বচ্চন-ঐশ্বর্য রাইয়ের টলিউড ভার্সন! এত দিন যে রসায়নে মজেছে মায়ানগরী বৃহস্পতিবার তারই ঝলক দেখল শহর কলকাতা। দেখেই শিরোনামে সেই খবর।
টলিউডের এই সংস্করণ কারা? অঙ্কুশ হাজরার বাবা আর তাঁর হবু অভিনেত্রী বউমা ঐন্দ্রিলা সেন। ৩১ মার্চ নায়িকার জন্মদিন। শহরের প্রথম সারির নিশিঠেকে আমন্ত্রিত গোটা টলিউড। টেলিপাড়া থেকে টলিপাড়া--- বাদ ছিলেন না কেউই। সেখানেই রাত বেড়েছে। আর বেড়েছে উদযাপনের হুল্লোড়। কখনও দেব তাঁর ‘চ্যালেঞ্জ’ ছবির জনপ্রিয় গান ‘ভজ গৌরাঙ্গ কহ গৌরাঙ্গ’-এর তালে নাচছেন। কখনও সোহম চক্রবর্তী নাচছেন ‘যতই বল আমায় বোকা ভোলা’ গানের সঙ্গে।

হঠাৎই লং বার টপে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বাবা। গানের তালে জমিয়ে নাচছেন দু’জনে। দেখে থমকে গিয়েছে টলিউড। তার পরেই দ্বিগুণ উল্লাসে ফেটে পড়েছেন সবাই। হাততালি দিয়ে উৎসাহ দিয়েছেন শ্বশুর-বউমাকে। দু’জনের রসায়নের কাছে ফিকে অঙ্কুশের উপস্থিতি। এ ভাবেই সন্ধে থেকে জমে গিয়েছে ঐন্দ্রিলার জন্মদিন।

নিজস্ব ছবি।

সাধারণত জন্মদিনে অঙ্কুশের সঙ্গে বাইরে চলে যান তিনি। শহরে থাকলেও নিজেদের মতো করে সময় কাটান। ২০২২-এর ৩১ মার্চ সব দিক থেকেই অন্য রকম। প্রেমিকের আদর খেয়ে এ দিন ভোর হয়েছে ‘বার্থ ডে গার্ল’-এর। ঐন্দ্রিলাকে চুমুতে ভরিয়ে দিয়েছেন অঙ্কুশ। সন্ধেয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে মন্ত্রী সুজিত বসু---আলো করে রেখেছিলেন গোটা অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

entertainment Birthday Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE