Advertisement
২০ এপ্রিল ২০২৪
Om Sahani

বিয়ের পর পর্দায় বউয়ের সঙ্গে প্রেম করতে গিয়ে মনের জোর বেড়ে গিয়েছে: ওম

ওম এবং মিমি মনে করেন, রবীন্দ্রসঙ্গীতের মহিমাতেই আরও বেশি সুন্দর হয়ে উঠেছে তাঁদের রসায়ন। 

ওম সাহানি এবং মিমি দত্ত

ওম সাহানি এবং মিমি দত্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ২৩:৪৩
Share: Save:

'তুমি রবে নীরবে…'

বিরহে এই তিনটি শব্দই যেন দাগ কেটে যায় মনে। প্রেম, ভালবাসা, একাকিত্বের গল্প বলতে সেই গানেরই আশ্রয় নেওয়া হল আরেক বার। সেই গল্পের নায়ক ওম সাহানি। নায়িকা মিমি দত্ত। রবীন্দ্রনাথের চিরচেনা গানটি গেয়েছেন রূপক তিওয়ারি এবং কাজল চট্টোপাধ্যায়। গানটির ভিডিয়ো রূপায়ণের প্রযোজনার দায়িত্বে এনা সাহার ‘জারেক এন্টারটেনমেন্ট’।

নায়ক-নায়িকা চায়ের কাপে চুমুক দিতে কোনও একদিন হাজির হয় শহরের কোনও এক রেস্তরাঁয়। ভালবাসা, আলাপচারিতার স্মৃতিতে সেই অনামী রেস্তরাঁও হয়ে উঠেছিল তাঁদের গল্পের অঙ্গ। এর পর প্রেম ভেঙেছে। দূরত্ব বেড়েছে। ঘুরে গিয়েছে বছর। কোনও এক পয়লা বৈশাখে সেই রেস্তরাঁতেই মুখোমুখি তারা। মাঝখানে শুধু ভাসা ভাসা স্মৃতি। চলে যাওয়া দিনের আঁচেই অভিমানের বরফ গলে নায়ক-নায়িকার। আবারও সেই পয়লা বৈশাখেই নতুন করে শুরু হয় প্রেমের পথ চলা।

বাস্তবের মতো পর্দাতেও পরিণতি পায় ওম মিমির প্রেম। বিয়ের পর একসঙ্গে এই প্রথম কাজ তাঁদের। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত মিমি। অভিনেত্রীর কথায়, “আমাদের আলাদা করে বিশেষ খাটতে হয়নি। নিজেদের মতো করে অভিনয় করেছি, সেটাকেই খুব সুন্দর করে ক্যামেরাবন্দি করা হয়েছে। বহুদিন পরে ওমের সঙ্গে কাজ করলাম। বিয়ের পর প্রথম কাজও বটে। তা-ও আবার রবীন্দ্রনাথের গান নিয়ে। আমার কাছে এই কাজটি সত্যিই খুব বিশেষ হয়ে থাকবে।” ওমের গলায়ও একই সুর। স্ত্রীর সঙ্গে পর্দায় নতুন করে জুটি বেঁধেছেন অভিনেতা। তিনি বললেন, “নিজের বউয়ের সঙ্গে পর্দায় প্রেম করেছি। রোম্যান্স করেছি। কারোর কিছু বলার নেই। মনের জোর বেড়ে গিয়েছে।” ওম এবং মিমি মনে করেন, রবীন্দ্রসঙ্গীতের মহিমাতেই আরও বেশি সুন্দর হয়ে উঠেছে তাঁদের রসায়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Music Video ena saha Om Sahani Mimi Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE