Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Sidharth Malhotra in Rowdy Rathore 2

সুযোগ পেয়েও হাতছাড়া ছবি! নাছোড়বান্দা পরিচালকের জন্যই কি কপাল পুড়ল সিদ্ধার্থের?

হিট ফ্র্যঞ্চাইজ়ির ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন। কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। তার পরেও হাত থেকে ফস্কে গেল কাজ। নেপথ্যে কোন কারণ?

On director Rohit Shetty’s request, Sidharth Malhotra picks Indian Police Force over Rowdy Rathore 2

শোনা গিয়েছিল, ‘রাউডি রাঠৌর ২’ ছবিতে অক্ষয় কুমারের পরিবর্তে দেখা যেতে চলেছে সিদ্ধার্থকে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৬:৪১
Share: Save:

চলতি বছরে জীবনের অন্যতম ভাল সময় কাটাচ্ছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র। বিয়ে করেছেন মাস দু’য়েক আগে। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনেও বেশ পোক্ত জায়গায় রয়েছেন বলিউডের অন্যতম প্রিয় ‘স্টুডেন্ট’। ‘শেরশাহ’ ছবির সাফল্যের পর থেকে তাঁর ঝুলিতে ছবির প্রস্তাবের ছড়াছড়ি। এর মধ্যেই এক হিট ফ্র্যাঞ্চাইজ়ির পরবর্তী ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন অভিনেতা। শোনা গিয়েছিল, ‘রাউডি রাঠৌর ২’ ছবিতে অক্ষয় কুমারের পরিবর্তে দেখা যেতে চলেছে সিদ্ধার্থকে। অনীশ বাজ়মির পরিচালনায় অভিনয় করার কথা ছিল তাঁর। তবে, এখন খবর, ‘রাউ়ডি রাঠৌর ২’ ছবিকে না বলেছেন সিদ্ধার্থ। শোনা যাচ্ছে, অভিনেতার এই সিদ্ধান্তের নেপথ্যে নাকি রয়েছেন অন্য এক পরিচালক।

On director Rohit Shetty’s request, Sidharth Malhotra picks Indian Police Force over Rowdy Rathore 2

পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজ়ে পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যেতে চলেছে সিদ্ধার্থ মলহোত্রকে। ছবি: সংগৃহীত।

পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজ়ে পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যেতে চলেছে সিদ্ধার্থ মলহোত্রকে। চলতি বছরে এই ওয়েব সিরিজ়ের মাধ্যমেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেতা। বেশ বড় মাপে তৈরি হতে চলেছে এই সিরিজ়। শুধু একটা সিরিজ়ই নয়, ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নিয়ে আগামী দিনে অন্য চিন্তাভাবনাও রয়েছে পরিচালক রোহিত শেট্টির।

তাঁর বানানো ‘কপ ইউনিভার্স’ তথা ‘পুলিশ ব্রহ্মাণ্ডে’ বিশেষ জায়গা পেতে চলেছে এই সিরিজ়। সিরিজ়ের পাশাপাশি বিশেষ গুরুত্ব পাবে সিদ্ধার্থ মলহোত্রের চরিত্রও। তাই, অন্য কোনও পুলিশ চরিত্রে এখন সিদ্ধার্থ অভিনয় করুন, সেটা চান না রোহিত। অভিনেতাকেও সেই যুক্তি দিয়েই বুঝিয়েছেন তিনি। এ দিকে ‘রাউডি রাঠৌর ২’ ও ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর পুলিশের চরিত্র একেবারেই আলাদা। রোহিতকে সেই মর্মেই রাজি করাতে চেয়েছিলেন সিদ্ধার্থ। তবে খবর, রোহিত সেই যুক্তি মানতে নারাজ। তাঁর দাবি, একই অভিনেতা একাধিক পুলিশ চরিত্রে অভিনয় করলে তাঁর আর কোনও মৌলিকত্ব থাকবে না। এই যুক্তিতেই সিদ্ধার্থের ‘রাউডি রাঠৌর ২’ ছবিতে অভিনয়ের ব্যাপারে সায় দেওয়ার ক্ষেত্রে বাদ সেধেছেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE