Advertisement
০৫ মে ২০২৪
Shah Rukh Khan birthday

শাহরুখের জন্মদিনে মধ্যমণি, দীপিকা থেকে আলিয়া-ধোনিদের পাশে, কে এই রহস্যময়ী?

শাহরুখ খানের জন্মদিনে হাজির ছিলেন বিনোদন জগৎ থেকে ক্রীড়া জগতের তারকারা। কিন্তু সকলের মাঝে নজর কাড়লেন এক নারী। কে তিনি?

শাহরুখের জন্মদিনের অনুষ্ঠানে বলি তারকাদের ভিড়ে কে এই রহস্যময়ী?

শাহরুখের জন্মদিনের অনুষ্ঠানে বলি তারকাদের ভিড়ে কে এই রহস্যময়ী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:৫৪
Share: Save:

২ নভেম্বর ৫৮-এ পা দিলেন শাহরুখ খান। বুধবার রাত থেকে ‘মন্নত’ এর বাইরে ভিড়। হাজারো অনুরাগী জড়ো হন তাঁর বাড়ির সামনে। উদ্‌যাপনে মেতে ওঠেন তাঁরা। নিরাশ করেননি শাহরুখও। অনুরাগীদের দর্শন দেন তিনি। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন। চেনা ভঙ্গিমায় ভালবাসাও ফিরিয়ে দেন।

সে দিন রাতে সিনেমা জগতের তারকাদের জন্য বিরাট পার্টি দেন শাহরুখ। শুধু বলিউড নয়, বিদেশের নানা প্রান্ত থেকে তারকারা এসেছিলেন শাহরুখের জন্মদিনের অনুষ্ঠানে। ওই একই দিনে ছিল শাহরুখের ম্যানেজার পুজা দাদলানিরও জন্মদিন। জোড়া উদ্‌যাপন। সংবাদমাধ্যমকে আড়াল করেই আয়োজন করা হয়েছিল এই ‘গালা পার্টি’র। ছিলেন শুধুই ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরা। তবে এই পার্টিতে যিনি সকলের নজর কেড়েছেন, তিনি বলিউেডের কেউ নন। এক নারী, যিনি সে দিনের পার্টির মধ্যমণি ছিলেন। দীপিকা, আলিয়া, ধোনি থেকে অ্যাটলি— সকলের সঙ্গেই ছবি তোলেন তিনি। কে এই রহস্যময়ী?

শাহরুখের জন্মদিনের টুকরো টুকরো ছবি প্রকাশ্যে এসেছে। যার মধ্যে সব থেকে বেশি যে ছবিগুলি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে, সেগুলি হল এই নারীর সঙ্গে বলিউড তারকাদের অন্তরঙ্গ ছবি। দীপিকা পাড়ুকোন তাঁর সঙ্গে ধরা দিয়েছেন নিজস্বীতে। ‘জওয়ান’ পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন ‘আসল চেন্নাই কিং।’ আলিয়া ভট্ট ও তাঁর দিদি শাহিন ভট্টকেও দেখা গিয়েছে তাঁর সঙ্গে ফ্রেমবন্দি হতে। এমনকি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিও এড়িয়ে যেতে পারেননি তাঁকে। যদিও বাদশার সঙ্গে একটি ছবিতেও দেখা মেলেনি তাঁর।

ইতিমধ্যেই খোঁজ পড়েছে ওই নারীর। কে তিনি? জানা গিয়েছে তিনি হলেন দুবাইয়ের ফ্যাব এন্টারটেইনমেন্টের সিইও ফুজিয়া আদিল বট। দেশে-বিদেশের তারকাদের ম্যানেজার তিনি। শুধু তা-ই নয়, বিশ্বের নানা প্রান্তে অনুষ্ঠানের আয়োজন করেন। তাঁর পরিচিতি শুধু বলিউডে নয়, হলিউডেও। ডেভিড বেকহ্যাম, লিওনেল মেসিদের সঙ্গেও যোগাযোগ রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fauzia adeel Butt Shah Rukh Khan Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE