Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Shah Rukh Khan

শাহরুখের জন্মদিনে চুরি ‘মন্নত’-এর বাইরে, উধাও ৩০ টি ফোন, এক দিনের মধ্যে ধরা পড়ল তিন চোর

শাহরুখের জন্মদিনের রাতে মন্নতের বাইরে হাতসাফাই। চুরি যায় ৩০ টি ফোন। ঘটনা ঘটাল কারা?

‘মন্নত’-এর বাইরে ফোন চুরি, ধরা পড়ল চোর।

‘মন্নত’-এর বাইরে ফোন চুরি, ধরা পড়ল চোর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১২:৫৫
Share: Save:

১ নভেম্বর রাত থেকেই মুম্বইয়ের ব্যান্ড স্ট্যান্ড এলাকার সাদা বাড়ির সামনে ভিড়। বাড়িটার নাম ‘মন্নত’। শাহরুখ খানের বাড়ি। মালিকের জন্মদিন বলে কথা। মন্নত-এর বাইরে শাহরুখকে দেখার হিড়িক। উপলক্ষ তাঁর জন্মদিন। সেই দিনই মন্নতের বাইরে ঘটল চুরির ঘটনা।

প্রতি বছরই এই দিনটাতে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে অনুরাগীরা ভিড় জমাতে থাকেন শাহরুখের বাড়ির সামনে। এ বছরও তার অন্যথা হয়নি। ৫৮-এ পা দিলেন বাদশা। তার উপর ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর জোড়া সাফল্য। স্বাভাবিক ভাবেই এ দিন শাহরুখের বাড়ির বাইরে ছিল উপচে পড়া ভিড়। গোটা এলাকা জুড়ে এমন ভিড় যে, তা সামলাতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। অনুরাগীদের বাঁধনছাড়া উচ্ছ্বাসের মাঝেই মন্নতের বাইরে চলল দেদার চুরি। খোয়া যায় ৩০টি ফোন। ওই দিন রাতে মোট ১৭ জন বান্দ্রা থানায় এফআইআর দায়ের করেন। তদন্তে নেমে এক দিনের মধ্যে চোর ধরল পুলিশ। বান্দ্রা ও পাশ্ববর্তী এলাকার সিসিটিভি ফুটেজ দেখে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের নাম শুভম যমুনাপ্রসাদ, মহম্মদ আলি ও ইমরান।

২ নভেম্বর রাত ১২টার সময় বারান্দা থেকে দেখা দেন শাহরুখ। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন, চেনা ভঙ্গিমায় ভালবাসাও ফিরিয়ে দেন। ঠিক যখন তিনি দর্শন দিলেন তাঁর অনুরাগীদের, সেই সময় মন্নতের বাইরে চলছিল চুরি। যদিও শাহরুখের উপস্থিতি প্রথমটা কেউই তেমন বোঝেননি। আসলে সর্ষের মধ্যেই লুকিয়ে ছিল ভূত। শাহরুখের বাড়ির সামনে আগত হাজারো অনুরাগীর মধ্যে একদল পকেটমারও ছিল। এই তিন জনই সেদিন সুযোগের সদ্ব্যবহার করে হাতসাফাইয়ের কাজ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE